মেইন ম্যেনু

দিনের বেলায়ই বসছে দেহব্যবসার জমজমাট বাজার! (ভিডিও)

গাজীপুর চৌরাস্তায় দিনের বেলায়ই বসছে দেহব্যবসার জমজমাট বাজার। বোরকা পরা মধ্য বয়সী নারীরাই সেখানে অবস্থান নিয়ে খরিদদার সংগ্রহের লক্ষ্যে বসিয়েছে দেহ ব্যবসায়ের এ বাজার। সম্প্রতি বেসরকারী একটি টেলিভিশনের প্রতিবেদনে এমনই তথ্য উঠে এসেছে।

প্রতিবেদন সুত্রে জানা গেছে, গাজীপুর চৌরাস্তায় অধিকাংশ যাত্রীই ভাসমান। খরিদদারের আশায় এসব যাত্রীর সাথেই কথা বলেন দেহ ব্যবসায়ীরা। এই ভাসমান যাত্রী থেকেই খরিদদার পটিয়ে পাশে থাকা হোটেলেই নিয়ে যায় এসব পতিতারা।

যারা দিন আনে দিন খায় অর্থাৎ রিকশা চালকদের কাছেই পতিতাদের বেশী যাতায়াত বলে প্রতিবেদনটিতে বলা হয়েছে। স্থানীয় ব্যবসায়ীরাও বিষয়টি জানেন বলে প্রতিবেদনে উঠে এসেছে।

প্রতিবেদনে আরও উঠে আসে, ৫০০ থেকে ১০০০ টাকার বিনিময়ে চৌরাস্তা থেকে খরিদদার সংগ্রহ করছে এসব দেহ ব্যবসায়ীরা। পুলিশের সামনেই এ অসামাজিক কাজের বনিবনা হচ্ছে বলেও প্রতিবেদনটিতে বলা হয়েছে।

এখানে প্রকাশ্যেই পতিতারা খরিদদার সংগ্রহ করে হোটেলে নিয়ে যাচ্ছে বলেও প্রতিবেদনে উল্লেখিত চৌরাস্তার বাসিন্দারাও বলছেন। বাসিন্দারা তাদের মা-বোনদের নিয়ে মার্কেটে আসলে এসব পতিতাদের কারণে মানুষ তাদের মা-বোনদেরকেও পতিতা বলে ভাবছে বলেও অভিযোগ তাদের।

peofh

ভিডিও:






মন্তব্য চালু নেই