মেইন ম্যেনু

দিনোর সঙ্গে শেয়ার করতাম ১০ টাকার থালি, বললেন বিপাশা

বিপাশা বসু সিং গ্রোভার তাঁর কেরিয়ারের শুরুর দিকে সম্পর্কে জড়িয়েছিলেন ডিনো মোরিয়ার সঙ্গে। অত্যন্ত কঠিন ছিল সেই সব দিনগুলো। শেয়ার করলেন পুরনো সেই দিনের স্ট্রাগলের কথা।

কেরিয়ারের শুরুতে বেশ কয়েক বছর তিনি অভিনেতা ডিনো মোরিয়ার সঙ্গে সম্পর্কে ছিলেন। তাঁদের সম্পর্কের কেমিস্ট্রি পুরোপুরি ধরা পড়েছিল মহেশ ভট্টের ছবি ‘রাজ’-এ। যদিও বহু চর্চার পরে সেই সম্পর্কে ইতি পড়েছিল।
সম্প্রতি তিনি শেয়ার করলেন ডিনোর সঙ্গে তাঁর সম্পর্কের প্রথম দিককার কিছু কথা যা এর আগে কখনও জানা যায়নি। ‘আজনবি’ ছবিতে ডেবিউ করার আগে তিনি যখন মুম্বই শহরে তাঁর মডেলিং কেরিয়ার নিয়ে স্ট্রাগল করছিলেন, সেই সময়ে তাঁর যাত্রাপথ একেবারেই সুখের ছিল না।

জীবনধারণের জন্য তাঁকে অনেক লড়াই করতে হতো। বিপাশা জানিয়েছেন, ওই সময়ে নিজের নিরাপত্তার জন্যে সবসময়ে একটি হাতুড়ি সঙ্গে রাখতেন তিনি। একটি বালিশও সঙ্গে রাখতেন। কারণ মাঝে মাঝেই তিনি ক্যাবে ঘুমিয়ে পড়তেন।

তিনি আরও বলেন, কেরিয়ারের শুরুতে তাঁর যাত্রাপথ খুব কঠিন ছিল। কিন্তু বাবা-মা-কে কখনওই তিনি কিছু জানাতেন না। তখন বেশ কিছুদিন এমনও গিয়েছে যখন তাঁর কাছে খাবার কেনার জন্য টাকাও থাকত না। শুধু কলা খেয়েই কাটিয়েছেন বহুদিন।

সেই সময়ে ডিনো মোরিয়া এবং বিপাশা ১০ টাকার একটা থালি কিনে দু’জনে ভাগাভাগি করে খেতেন। বিপাশা খেতেন ভাত এবং ডিনো খেতেন চাপাটি। এছাড়া, যখন বন্ধু-বান্ধবদের সঙ্গে রেস্তোরাঁয় যেতেন, তখন একটি আইসক্রিম অর্ডার করে সবাই মিলে খেতেন আর ঘন্টার পর ঘন্টা বসে থাকতেন।
সত্যি! কষ্ট করেই কেষ্ট পেয়েছেন বটে বিপাশা!






মন্তব্য চালু নেই