মেইন ম্যেনু

‘দিলওয়ালে’ মুক্তির আগেই সিক্যুয়াল নিয়ে ভাবনা!

এখনো দিন পনেরো বাকি আছে চলতি বছরের বলিউডের বহুল প্রতীক্ষিত রোহিত শেঠির ছবি ‘দিলওয়ালে’। যে ছবিতে প্রধান আকর্ষণ হিসেবে থাকছেন অন্যতম সফল জুটি শাহরুখ ও কাজল। অথচ এরইমধ্যে ‘দিলওয়ালে’র সিক্যুয়াল নিয়ে ভাবতে শুরু করে দিয়েছেন নির্মাতা রোহিত!

জানা গেছে, চলতি মাসের ১৮ তারিখে মুক্তি পেতে যাচ্ছে শাহরুখ-কাজল অভিনীত বহুল প্রতীক্ষিত ছবি ‘দিলওয়ালে’। আর এই ছবি নিয়ে প্রচারণায় দুর্দান্ত ব্যস্ত সময় কাটাচ্ছেন পুরো টিম। দেশ থেকে বিদেশের মাটিতেও ছবির প্রচারণায় চলে যাচ্ছেন তারা। এরইমধ্যে জাকঝমকপূর্ণভাবে ইউটিউবে মুক্তি দেয়া হয়েছে ছবির ট্রেলারসহ তিনটি গান। গানগুলোও এরইমধ্যে দর্শক হৃদয়ে ঠাঁই করে নিয়েছে খুবই অল্প সময়ের মধ্যে। মুক্তির পনেরো দিন বাকি থাকতেই ‘দিলওয়ালে’র যে সাফল্য দেখছেন নির্মাতা রোহিত, আর তাই বোধয় কৌশলে ইঙ্গিত দিয়ে দিলেন ‘দিলওয়ালে ২’ নির্মাণেরও।

দিলওয়ালে’তে শাহরুখ-কাজলের প্রথম গান ‘গেরুয়া’-র মেকিংয়ে একটি ক্লু দিয়েছেন নির্মাতা রোহিত। সেখানে দেখা যায় শাহরুখ মাটিতে লিখেছিলেন ‘দিলওয়ালে’। কিন্তু হঠাৎই রোহিত শেঠি এসে তার পাশে যোগ করে দেন ‘২’। আর এরপর থেকেই রটে যায় রোহিত ‘দিলওয়ালে ২’ নির্মাণেরও ছক করে ফেলেছেন এরইমধ্যে। যদিও এই বিষয়ে এখনো নির্মাতাসূত্রে কিছুই জানা যায়নি।

উল্লেখ্য, জনপ্রিয় নির্মাতা রোহিত শেঠির পরিচালনায় ‘দিলওয়ালে’ আসছে ১৮ ডিসেম্বর ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। ছবিতে শাহরুখ, কাজল ছাড়াও বরুন ধাওয়ান, কৃতি স্যানন, জনি লিভার, বোমান ইরানি ও সঞ্জয় মিশ্রের মত জনপ্রিয় অভিনেতারা রয়েছেন। একইদিনে জনপ্রিয় নির্মাতা সঞ্জয়লীলা বানসালির বিগ বাজেটের ছবি ‘বাজিরাও মাস্তানি’ মুক্তি পাবে।






মন্তব্য চালু নেই