মেইন ম্যেনু

দিল্লিকে উড়িয়ে কলকাতার দুরন্ত সূচনা

এবারের আইপিএলে তবে কি বোলাররাই আধিপত্য বিস্তার করবে? কিংবা পরে ব্যাট করা দলের জন্য জয়টা সহজ হয়ে যাবে? প্রথম দুই ম্যাচ দেখে সেটাই মনে হওয়া স্বাভাবিক। আইপিএলের প্রথম দুই ম্যাচই যে হলো লো স্কোরিং!

কলকাতার ইডেন গার্ডেনে তো সফরকারী দিল্লি ডেয়ারডেভিলসকে লজ্জাতেই ডোবালো স্বাগতিক কলকাতা নাইট রাইডার্স। টস জিতে দিল্লিকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়ে মাত্র ৯৮ রানেই বেধে রাখলো কিং খানের দল কলকাতা।

জবাব দিতে নেমে ৩৫ বল হাতে রেখে, মাত্র ১ উইকেট হারিয়েই কেকেআর পৌঁছে গেলো জয়ের বন্দরে। অর্থাৎ বলতে গেলে, আইপিএলে নিজেদের প্রথম ম্যাচেই দিল্লি ডেয়ারডেভিলসকে বিশাল ব্যবধানে উড়িয়ে দিয়েছে কেকেআর।

সাকিব আল হাসানকে ছাড়াই খেলতে নেমেছে কেকেআর। নেয়া হয়নি সুনিল নারিনকেও। তবে যে দল নির্বাচন করেছে কেকেআর সেটাই বিশাল জয়ের পথ দেখিয়ে দিল কলকাতাকে। ৯৯ রানের লক্ষ্যে খেলতে নেমে রবিন উথাপ্পার উইকেটটাই হারিয়েছে শুধু কেকেআর। ৩৩ বলে ৩৫ রান করে আউট হন তিনি।

এছাড়া অপর ওপেনার গৌতম গম্ভীর ৪১ বলে ৩৮ এবং ১২ বলে ১৫ রান করে অপরাজিত থাকেন মানিষ পাণ্ডে। শেষ পর্যন্ত ১৪.১ ওভারেই জয়ের লক্ষ্যে পৌঁছে যায় কেকেআর।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে কেকেআর বোলারেদের সামনে কোণঠাসা দিল্লি ডেয়ারডেভিলস ১৭.৪ ওভারে অলআউট হয় মাত্র ৯৮ রানে। সর্বোচ্চ ১৭ রান করেন কুইন্টন ডি কক।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই