মেইন ম্যেনু

দিল্লিতে ২ শিশুকে গণধর্ষণ

ভারতের রাজধানী নয়াদিল্লিতে একই দিনে আড়াই বছর এবং পাঁচ বছরের দুই কন্যা শিশু গণধর্ষণের শিকার হয়েছে। তাদের গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এক সপ্তাহ আগে দিল্লিতে চার বছরের এক শিশু গণধর্ষণের শিকার হয়েছিল।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভির খবরে বলা হয়েছে, পশ্চিম দিল্লির লাংলোই এলাকায় শুক্রবার দুই ব্যক্তি আড়াই বছরের এক কন্যা শিশুকে ধর্ষণ করে। শিশুটির মা অভিযোগ করেছেন, বাড়ির পাশেই রামলীলা দেখার সময় বিদ্যুৎ চলে যায়। এ সময় তার মেয়েকে অপহরণ করা হয়।

পরে স্থানীয়রা মেয়েটিকে পার্শ্ববর্তী একটি পার্কে রক্তাক্ত অবস্থায় দেখতে পায়। দুই অপহরণকারী মেয়েটিকে মোটরসাইকেলে করে নিয়ে গিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় কাউকে আটক করা হয়নি।

একই দিন পূর্ব দিল্লির আনন্দ বিহার এলাকায় পাঁচ বছরের এক মেয়েকে তিনজন মিলে ধর্ষণ করেছে। খবরে বলা হয়েছে, মেয়েটি বাড়িতে একাই থাকায় পার্শ্ববর্তী এক ব্যক্তি মেয়েটিকে তার বাড়িতে ডেকে নিয়ে যায় এবং তিন বন্ধু মিলে তাকে ধর্ষণ করে।

আনন্দ বিহার পুলিশ স্টেশনের এক কর্মকর্তা বার্তা সংস্থা এএফপিকে বলেছেন, কাপড় ছেঁড়া ও রক্তাক্ত অবস্থায় মেয়েটিকে স্থানীয়রা দেখতে পায়। পরে মেয়েটি সবাইকে ঘটনাটি বলে দেয়। অভিযুক্ত তিন ধর্ষককে আটক করা হয়েছে।






মন্তব্য চালু নেই