মেইন ম্যেনু

দিল্লির রাস্তায় অমিতাভ, চিনতে পারেনি কেউ!

ভারতের রাজধানী নয়াদিল্লির রাস্তায় একা একা হেঁটে বেড়িয়েছেন বলিউডের বিগ বি অমিতাভ বচ্চন। কিন্তু কেউ তাঁকে চিনতে পারেনি!

ঘটনা জানাজানি হলো যখন দিল্লির রাস্তায় হেঁটে বেড়ানোর ছবি অমিতাভ নিজের টুইটার অ্যাকাউন্টে পোস্ট করেন তখন।

সুজিত সরকার প্রযোজিত নতুন ছবি ‘পিংক’-এর শুটিং করছেন অমিতাভ। আর ছবির দৃশ্যধারণের কাজেই দিল্লির রাস্তায় হাঁটতে হয়েছিল ৭৩ বছর বয়সী এই অভিনেতাকে।

থ্রিলার এই ছবি পরিচালনা করছেন বাঙালি পরিচালক অনিরুদ্ধ রায় চৌধুরী। এটাই অনিরুদ্ধের প্রথম হিন্দি ছবি। অমিতাভের সঙ্গে এই ছবিতে আরো আছেন তাপসী পান্নু, কৃতি কুলহারি ও আন্দ্রিয়া তারিয়াং। আগামী সেপ্টেম্বরে ছবিটি মুক্তির কথা রয়েছে।

টুইটার ও ব্লগে পোস্ট করা অমিতাভের ছবিগুলোতে দেখা যায়, খাকি রঙের ট্রাউজার, ফুলহাতার ঢোলা শার্ট এবং ট্রেনিং মাস্ক পরে রাস্তায় হাঁটছেন অমিতাভ বচ্চন। এমনকি একা একাই ব্যস্ত রাস্তাও পার হয়েছেন তিনি। অথচ কারো চোখেই পড়েননি বিগ বি।

গত শনিবারের এই অভিজ্ঞতা নিজের ব্লগে লিখেছেন অমিতাভ। তিনি লিখেছেন, ‘মাস্ক পরে থাকায় দিল্লির একটা মানুষও আমার দিকে খেয়াল করেননি। এটাই আসলে জীবন। একে বলে উদাসীনতা। চিনতে না পারা বা চেনার চেষ্টাই না করা। যাঁরা এই পরিস্থিতির সঙ্গে পরিচিত, তাঁরা বুঝতে পারবেন অনুভূতিটা।’

‘পিংক’ ছবির পাশাপাশি রিভু দাশগুপ্তের পরিচালনায় ‘তিন’ ছবিতেও অভিনয় করছেন অমিতাভ। এই ছবিতে তাঁর সঙ্গে আছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী। আগামী ২০ মে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।






মন্তব্য চালু নেই