মেইন ম্যেনু

দীপিকাকে আগলে রাখলেন রণবীর!

অভিনেতা রণবীর সিং এবং অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের প্রেমের গুঞ্জন বলিপাড়ায় চর্চা হচ্ছে অনেক দিন থেকেই। তবে দুজনের কেউই সম্পর্কের বিষয়টি সরাসারি স্বীকার না করলেও, নানা সময়েই নানাভাবে প্রমাণ মিলছে।

যেমন সম্প্রতি বাজিরাও মাস্তানির গান প্রকাশনা অনুষ্ঠানে রণবীরকে দেখা গেল দীপিকাকে আগলে রাখতে। এ জুটির আপকামিং সিনেমা বাজিরাও মাস্তানির প্রথম গান গজানন এর লঞ্চিং অনুষ্ঠান ছিল পুনেতে। প্রত্যাশা মতই গান লঞ্চ-এর অনুষ্ঠানে হাজির হন দীপিকা পাডুকোন এবং রণবীর সিং। কিন্তু অনুষ্ঠানে হাজির হওয়ার সময় যা ঘটল, তা দেখে আর কেউ খুশি হোক আর না হোক, দীপিকা যে মনে মনে বেশ খুশি হয়েছেন, তা বলা যায় হলফ করে।

গজানন-এর লঞ্চে যে ভিড় হয়েছিল, তাতে নিরাপত্তা রক্ষীরাও হিমশিম খাচ্ছিলেন। তাই নিরাপত্তা রক্ষীদের ভরসা না করেই দীপিকাকে হাত দিয়ে আগলে রাখেন রণবীর। কেউ যাতে দীপিকার আশপাশে না ঘেষতে পারেন, তার জন্যই দীপিকার সামনে শক্ত করে হাত দিয়ে তৈরি করেন বলয়। সেই সঙ্গে ছিল নিরাপত্তা রক্ষীদের আঁটসাট ব্যবস্থা।

শুধু তাই নয়, পুনের ছত্রপতি শিবাজি স্পোর্টস কমপ্লেক্স, বলেয়ারি স্টেডিয়ামে আয়োজিত ওই অনুষ্ঠানে রণবীর বলেন, দীপিকার জন্য আজীবন অপেক্ষা করতে প্রস্তুত তিনি। জানা গেছে, অনুষ্ঠানে প্রবেশের পর তাদের দেরির জন্য দর্শকদের কাছে ক্ষমা চেয়ে নেন রণবীর সিং। উপস্থিত সকলের উদ্দেশ্যে তিনি বলেন, ‘আমরা দেরি করার জন্য দুঃখিত। কিন্তু আপনারা যখন দীপিকার মতো সুন্দর নারীর জন্য অপেক্ষা করবেন তখন সেটিতে কোনো ক্ষতি নেই। আমি আজীবন দীপিকার জন্য অপেক্ষা করতে প্রস্তুত।’

নিজের ভালোবাসার কথা সবার সামনে ঠিকই খুলে বললেন রণবীর। কিন্তু দীপিকা সম্ভবত রণবীরের মনের কথা ঠিক বুঝতে পারেননি। দীপিকা বলেন, ‘এটি নির্ভর করে সে কোন বিষয়ে কথাটি বলেছে। আমরা দেরিতে আসার কারণে নাকি অন্য কোনো বিষয়ে।’

সঞ্জয় লীলা বানসালি পরিচালিত বাজিরাও মাস্তানি সিনেমায় বাজিরাও চরিত্রে অভিনয় করছেন রণবীর সিং। অন্যদিকে মাস্তানি চরিত্রে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। এ ছাড়া প্রিয়াঙ্কা চোপড়াকে দেখা যাবে কাশিবাঈ চরিত্রে। এর আগে বানসালির রামলীলা সিনেমায় একসঙ্গে দেখা যায় রণবীর-দীপিকাকে। আগামী ১৮ ডিসেম্বর মুক্তি পাবে বাজিরাও মাস্তানি সিনেমাটি।






মন্তব্য চালু নেই