মেইন ম্যেনু

দীপিকাকে চুমু খেয়ে আলোচিত বাংলাদেশি তরুণ! (ভিডিও)

লাক্স এর প্রচারণায় গত ৩০ মে বাংলাদেশে এসেছিলেন বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন। আর তার সাথে সাক্ষাতের সুযোগ পেয়েই একেবারে চুমু খেয়ে বসলেন বাংলাদেশি তরুণ!

জানা গেছে,‘লাক্স’-এর পেইজে কমেন্ট করে দীপিকার সাথে সাক্ষাৎ করার সুযোগ পেয়েছিলেন সৈয়দ নাজমুস সাকিব। আর সেই সুযোগটিই কাজে লাগিয়ে দিলেন এই বাংলাদেশি তরুণ।

ড্রিম গার্লের সাথে প্রথম সাক্ষাতে শুধু ‘হাই’ – ‘হ্যালো’ নয় একেবারে দীপিকাকে চুমু খেয়ে বসলেন! স্টেজে হাজারো মানুষের সামনে এমন বীরত্বপনায় নিজেই বিস্মিত সাকিব। যদিও তিনি চুমুটা খেয়েছিলেন দীপিকার হাতে!

আর তার এমন চুমুকাণ্ডে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে চলছে ব্যাপক আলোচনা। কেউবা তাকে নিয়ে টিপ্পনি কাটছেন, আবার কেউ বাহবা দিচ্ছেন! তবে তিনি নিজে যে এই বিষয়টি উপভোগ করছেন, তার দেয়া একটি স্ট্যাটাসে তেমনি উঠে আসলো।

প্রথমবার দীপিকার সাথে সাক্ষাতের কাহিনী বলতে গিয়ে সাকিব বলেন, তখন নয়টা বেজে ১৫ মিনিটের মত- মঞ্চে আসলেন দীপিকা। সাদা অফ হোয়াইট কালারের একটা শাড়ি, কানে দুটো দুল, ঠোঁটে লাল লিপস্টিক আর সাথে পৃথিবীর সবচেয়ে শক্তিশালী মারণাস্ত্র- সেই গালে টোল পড়া হাসি!

মঞ্চে তাকে দেখে ১০৪ ডিগ্রি জ্বর হলে আদমসন্তান যতটা কাঁপে- তার চেয়ে বেশি কাঁপতে লাগলাম ঠকঠক করে!

দীপিকার হাত স্পর্শ ও চুমু খাওয়া প্রসঙ্গে সাকিব বলেন, স্টেজে দীপিকার সামনে আমি এক মিনিট ছিলাম। হঠাৎ কি ভেবে যেনো বলে উঠলাম‘আই নিড এ হাগ’! এমনভাবে বললাম যেন তার উপরে আমার অধিকার!

Deepika-Padukone-at-Lux-Eve

তিনি অবাক, সবার চিৎকারে কান ঝালাপালা অবস্থা। তিনি সুন্দর করে পাশ কাটিয়ে বললেন- আমার লজ্জা করে! পরিস্থিতি আরেকটু স্বাভাবিক করলেন উপস্থাপক তাহসান ভাই, আমাকে জড়িয়ে ধরে বললেন- ব্যাপার না, আমি আছি।মঞ্চ থেকে নেমে যাচ্ছিলাম, পেছন থেকে দীপিকা বললেন- আমরা হ্যান্ডশেক করতে পারি।

জলদি আবার ছুটে এলাম হাত ধরতে- কাশফুলের মত নরম হাত, আহা! হাত ধরার সাথেই সাথেই মাথায় আসলো- এমন কিছু একটা করতে হবে, যাতে তার আজীবন মনে থাকে বাংলাদেশে একটা “চিজ” এর সাথে তাহার সাক্ষাৎ হয়েছিলো।

অবশেষে সাত পাঁচ না ভেবেই ভালোবাসার প্রতীক হিসেবে তার হাতে চুম্বন করিলাম! জীবনে প্রথমবার নিজেরে একসাথে শাহরুখ খান প্লাস রনবির কাপুর মনে হল।’

উল্লেখ্য, প্রথমবারের লাক্স-এর প্রচারণায় অংশ নিতে ঢাকায় এসেছিলেন জনপ্রিয় বলিউড তারকা দীপিকা পাড়ুকোন। আলো ঝলমল বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটির স্টেজে পারফর্মেন্সের পাশাপাশি অংশ নিয়েছিলেন লটারির মাধ্যমে ভাগ্যবান দর্শকদের সাথে। আর সেই ভাগ্যবানদের তালিকায় ছিলেন সৈয়দ নাজমুস সাকিব।

ভিডিওতে দীপিকাকে চুমু খাওয়ার দৃশ্য…






মন্তব্য চালু নেই