মেইন ম্যেনু

দীপিকার কাছে টাকা চাইলেন রণবীর!

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের সঙ্গে অভিনেতা রণবীর কাপুরের প্রেম এক সময় খুব চর্চিত ছিল। পরবর্তীতে অবশ্য তাদের সম্পর্ক ভেঙেছে। এখন রণবীর কাপুরের প্রেম ক্যাটরিনা কাইফের সঙ্গে, অন্যদিকে দীপিকার রণবীর সিংয়ের সঙ্গে।

তবে এক সময়ের এই প্রেমিক জুটি দীপিকা-রণবীরকে রুপালী পর্দায় রোমান্স করতে দেখা যাবে ইমতিয়াজ আলী পরিচালিত আপকামিং তামাশা সিনেমায়। তাই সিনেমাটি নিয়ে দর্শকদের আগ্রহ তুঙ্গে।

সে যাই হোক, ২৮ সেপ্টেম্বর রণবীরের জম্মদিন। আর রণবীর নিজেই পুরনো বান্ধবীর কাছ থেকে চেয়ে নিলেন বার্থডে গিফট। কী সেই গিফট নিশ্চয় জানতে ইচ্ছা করছে। তাহলে বলি, বাজারে কিনতে পাওয়া কোনো জিনিস নয়। বরং বলা ভালো যা ছাড়া কিছুই কেনা যায় না। হুম, নগদ টাকা।

বলিউডে বর্তমানে সময়টা বেশ খারাপই যাচ্ছে রণবীরের। বক্স-অফিসে পর পর দুইটি সিনেমা ফ্লপ। তবে এমনও খারাপ সময় আসেনি নায়কের যে তাকে টাকা চাইতে হবে।

আসলে সম্প্রতি তামাশা সিনেমার ট্রেইলার লঞ্চিং অনুষ্ঠানে হাজির ছিলেন রণবীর-দীপিকা। সেখানে রণবীরের জন্মদিনে কী গিফট দিচ্ছেন দীপিকা তা সাংবাদিকরা জানতে চাইলে নায়িকা জানান, ‘রণবীরের কাছে সবই রয়েছে। আমি আর ওকে নতুন করে কী দেব? শুধু ওর জন্য অনেক ভালোবাসা। আমি চাইব ও খুব খুশি থাকুক।’

দীপিকার উত্তরের পরপরই রণবীরের গিফটের জন্য দীপিকাকে ব্ল্যাংক চেক দিতে বলেন পরিচালক ইমতিয়াজ। তখনই রণবীর বলে ওঠেন, চেক নয় তিনি নগদ টাকাই চান।

এটা অবশ্য মজার ছলেই তিনি বলেছেন। ২৮ সেপ্টেম্বর ৩৩-এ পা দেবেন রণবীর। বার্থডে প্ল্যান সম্পর্কে অনুষ্ঠানে রণবীরকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, ‘অনেকের কাছে জন্মদিনটা স্পেশাল। তবে আমি সারাটা দিন কাজ করেই কাটাব।’



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই