মেইন ম্যেনু

দীপিকার গলায় ”এই পথ যদি শেষ না হয়” (ভিডিও)

ডেনমার্কে জন্ম নেয়া ৫ ফুট ৯ ইঞ্চি উচ্চতার এই তারকার টোলপড়া হাসি, চোখের গভীরতা আর অভিনয়ের মায়াজালে জড়িয়ে আছে লাখো ভক্ত। লাক্স এর নতুন মোড়কের সাবান নিয়ে বেশ কয়েকমাস ক্যাম্পেইনের পর প্রথমবারের মতো ঢাকার মাটিতে পা রাখলেন দীপিকা।

ঘড়ির কাঁটায় তখন ঠিক রাত ৯টা ২ মিনিট। রাজধানীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে আসে সেই মহেন্দ্রক্ষণ। সব আলো বন্ধ এবং সবার মুখে তখন একটাই নাম। দীপিকা দীপিকা দীপিকা। দোতলা সজ্জিত মঞ্চ থেকে নীচে নেমে আসলেন দীপিকা। সঙ্গে তাহসানও। দূর থেকে এক ভক্তের কণ্ঠ ভেসে আসলো ‘আই লাভ ইউ দীপিকা’।

দীপিকা বলে ওঠলেন, ‘আই কানট হেয়ার ইউ’। এরপর তাহসান প্রশ্ন করলেন, প্রথমবার বাংলাদেশে আসলেন, কেমন লাগছে? দীপিকা উত্তরে বললেন, ‘বাংলাদেশে আসতে পেরে আমি অনেক বেশি খুশি ও আনন্দিত। আমার ভক্তদের ভালোবাসা সত্যিই আমাকে আবেগপ্রবণ করে দেয়। লাক্স আমার কাছে পরিবারের মত, এজন্য বাংলাদেশে আসা।

10_Deepika+Padukone_Lux_310515_0037

এরপর সঙ্গীতশিল্পী তাহসান দীপিকার উদ্দেশ্যে বলেন, আমি এখন অনেক সুন্দরী এক তারকার সঙ্গে। আমাকে যা বলতে বলা হবে তাই করবো। আমি যদিও গাইতে পারি। আমি গান করি, আপনি আমার গানের তালে ড্যান্স করেন।

এই কথা বলার পর দীপিকা বলেন, আপনি গান না নাচ করেন। বলেই হাসি। এরপর দীপিকা নাচের মুদ্রাও দেখায় তাহসানকে। এরপর তাহসান চেষ্টা করে বলে আমি গান করি। ‘তুমি ছুঁয়ে দিলে মন’ শিরোনামের গানটির তালে একটু নাচ করেন দীপিকা। তাহসানও তার সঙ্গে তাল মেলানোর চেষ্টা করেন।

এখানেই শেষ না। চমক এখনও বাঁকী। ফ্যানদের জন্য আসে সেই ক্ষন। মঞ্চের সামনে থেকে ডাকা হয় ফ্যানদের। চলে প্রশ্ন-উত্তর পর্ব। প্রথমেই লাল পোশাক পড়া মেয়ে স্নেহা মঞ্চে এসে জানতে চান দীপিকা অভিনীত ‘পিকু‘ ছবির একটা বাংলা সংলাপ। দীপিকা সঙ্গে সঙ্গে বাংলায় বলেন, কিছু হবে না। এরপর আবারো বলেন, বাংলা গানের শিরোনাম ‘এই পথ যদি না শেষ হয় তবে কেমন হবে তুমি বলোতো।’

 

এরপর মঞ্চে আসেন বেশ কয়েকজন ভক্ত। এই কয়েকমাসে ১২ লাখ এসএমএস থেকে ১০০০ জন উত্তরাদাতার মধ্যে কয়েকজন ভক্ত মঞ্চে আসার সুযোগ পান। এক ভক্ত তো মঞ্চে আমন্ত্রন পেয়ে রীতিমত দীপিকাকে প্রস্তাব দেন প্রেমের। ভক্তদের সঙ্গে নাচতেও দেখা যায় তাকে। বলতে গেলে এক কথায় কিছুক্ষনের জন্য পুরো শহর মেতেছিল দীপিকার মোহে।

সবশেষে এই আয়োজনে দীপিকার ছবির জনপ্রিয় গানে পারফর্ম করেন লাক্সতারকা বিদ্যা সিনহা মিম, মেহজাবিন চৌধুরী এবং শানারেই দেবী শানু। নাচের কোরিওগ্রাফি করেন ওয়ার্দা রিহাব। তবে ঢাকা শহর ঘুরে দেখা হচ্ছে না এবার দীপিকার। জানা যায়, ‘অ্যা মেসমারাইজিং ফ্রাগ্র্যান্ট ইভেনিং’ শো শেষে রাতেই তিনি আবার উড়াল দেবেন মুম্বাই শহরে।

ইউনিলিভার বাংলাদেশের লাক্স সাবানের প্রচারণার অংশ হিসেবেই ছিল তার এই ঢাকায় আসা।






মন্তব্য চালু নেই