মেইন ম্যেনু

দীপিকার বড় ভক্ত সাকিব!

হলিউড, বলিউড কিংবা ঢালিউড নিয়ে সাকিব আল হাসানের আগ্রহ কেমন, বিষয়টা খুব একটা জানা যায়নি। যদিও বিজ্ঞাপনের কারণে বাংলাদেশের শো-বিজ জগতে তার পদচারনা রয়েছে। শুধু তাই নয়, বলিউড বাদশাহ, শাহরুখ খানেরও বড় ভক্ত তিনি। যদিও সেটা বলিউডি সিনেমার কারণে নয়, আইপিএলে সাকিবের দল কলকাতা নাইট রাইডার্সের মালিক হিসেবে। সাকিবেরও ভক্ত শাহরুখ।

তবে এবার জানা গেলো নিজের সীমানা ছাড়িযে সাকিব আল হাসান এবার ভক্ত বনে গেছেন বলিউড কুইন দীপিকা পাড়ুকোনের। কলকাতার আনন্দবাজার পত্রিকাই জানাচ্ছে এ খবর। দীপিকার অভিনিত পিকু সিনেমাটি নাকি সাকিবের খুব প্রিয়।

আনন্দবাজারের মতে, ‘দিন কয়েক আগে এক সাক্ষাৎকারে বাংলাদেশের সর্বকালের সেরা অলরাউন্ডার বলেন, শাহরুখ খানকে আমার বরাবরই খুবই ভাল লাগে। এ ছাড়া আমির খানকেও আমার খুব পছন্দ। তবে ইদানিং যাকে আমার সবচেয়ে বেশি ভাল লাগছে তিনি কিন্তু এদের কেউ নয়। তিনি দীপিকা পাডুকোন। তার অভিনীত পিকু আমার অত্যন্ত প্রিয়।’

সাকিব যেমন কিং খানের ভক্ত, একইভাবে সাকিবেরও অন্যতম বড় ভক্ত শাহরুখ। দীপিকার ক্ষেত্রেও সমীকরণটা একই কি না তা অবশ্য জানা যায়নি। তবে দীপিকা ছাড়াও কাজল এবং ক্যটরিনারও উচ্ছ্বসিত প্রশংসা করেছেন সাকিব।






মন্তব্য চালু নেই