মেইন ম্যেনু

দীপিকার সঙ্গী এবার ব্র্যাড পিট!

মাস খানেকের উপরে বলিউডের আবেদনময়ী অভিনেত্রী দীপিকা পাডুকোন প্রথমবার হলিউডের ছবিতে অভিনয় করতে অবস্থান করছেন সুদূর কানাডায়। তার সঙ্গী সেখানে ‘ফিউরিয়াস’ খ্যাত তারকা অভিনেতা ভিন ডিজেল! আর এরইমধ্যে শোনা যাচ্ছে হলিউডের আরেক তুমুল জনপ্রিয় সুপারস্টার অভিনেতা ব্র্যাড পিটের সঙ্গে আরো একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি!

ভারতীয় শীর্ষস্থানীয় শোবিজ পত্রিকা পিঙ্কভিয়া জানিয়েছে, সম্প্রতি ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ খ্যাত হলিউডের তারকা অভিনেতা ভিন ডিজেলের সঙ্গে শুটিং নিয়ে ব্যস্ত আছেন হলিউডে অভিষিক্ত বলিউড সুন্দরী দীপিকা পাডুকোন। ‘ট্রিপল এক্স: দ্য জেন্ডার অব কেজ’ নামের সিনেমায় কেন্দ্রিয় নারী চরিত্রে ভিন ডিজেলের সঙ্গে রোমান্স করছেন তিনি। আর এরমধ্যেই শোনা গেল দীপিকা নাকি হলিউডের আরও একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন! আর সেই ছবিতে তার বিপরীতে থাকছেন বিখ্যাত অভিনেতা ব্র্যাড পিট!

তবে এই বিষয়ে অফিশিয়ালি কারো পক্ষ থেকেই এখন পর্যন্ত কিছুই জানা যায়নি। যদিও দীপিকার ঘনিষ্ঠসূত্র বলছে, হলিউডে কেবল পা রাখলেন দীপিকা। আর প্রথম ছবিটিকে তিনি চ্যালেঞ্জ হিসেবেই নিয়েছেন। কারণ এই ছবিটির উপরই নির্ভর করবে হলিউডে তার জয়যাত্রা!






মন্তব্য চালু নেই