মেইন ম্যেনু

দীপিকা, ক্যাটরিনা ছাড়াও রণবীরের জীবনের প্রেমিকারা

শোনা যাচ্ছে পরের বছর নাকি ক্যাটরিনা কাইফের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন তিনি। তার দীপিকা পাড়ুকোনের সঙ্গে সম্পর্কের কথাও কারও অজানা নয়। কিন্তু দীপিকা বা ক্যাটরিনা ছাড়াও আরো বেশ কিছু সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন তিনি।

সোনম কাপুর
অন্য অনেক বলি-সেলেবের মতোই এই জুটি প্রথম ছবি করতে গিয়ে প্রেমে পড়েন। সঞ্জয় লীলা বানসালির ছবি ‘সাওয়ারিয়া‘ করতে গিয়ে দুজনের আলাপ হয়। এবং কিছুদিনের মধ্যেই বন্ধুত্ব থেকে প্রেম। যদিও দুজনেই খোলাখুলি কোনদিন তাদের সম্পর্কের কথা মেনে নেন নি। কিন্তু পরে সোনম ‘কফি উইথ করণ ‘ এ গিয়ে প্রাক্তন বয়ফ্রেন্ড সম্পর্কে বেশ কিছু অপমানকর মন্তব্য করেন। তখন থেকেই দুজনের কথা একেবারে বন্ধ।

অবন্তিকা
তিনি আর কেউ নন আমিরের ভাগ্নে অভিনেতা ইমরান খানের স্ত্রী। শোনা যায় একসময় রণবীর আর তিনি বেশ সিরিয়াস সম্পর্কে ছিলেন। অবন্তিকা প্রথম জীবনে নিজেও একজন অভিনেত্রী ছিলেন। টিভির জনপ্রিয় ধারাবাহিক ‘জাস্ট মহব্বত‘ এর প্রধান চরিত্রে ছিলেন তিনি। সেইসময় রণবীরকে প্রায়ই সেই ধারাবাহিকের সেটে দেখা যেত। অবশ্য কিছুদিনের মধ্যেই তাদের ব্রেক আপ হয়ে যায় এবং অবন্তিকা ইমরানের প্রেমে পড়েন। অবন্তিকা আর রণবীরের বর্তমানে সম্পর্ক বেশ ভালই। পুরনো কথা ভুলে দুজনের মধ্যে নাকি বন্ধুত্বের সম্পর্ক।

নন্দিতা মাহতানি
এই নন্দিতা মহতানি আবার হলেন কারিশমা কাপুরের প্রাক্তন স্বামী সঞ্জয় কাপুরের প্রাক্তন স্ত্রী। সঞ্জয়ের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়ে যাওয়ার পর রণবীরের সঙ্গে বেশ ঘনিষ্ঠতা তৈরি হয় তার। বিভিন্ন জায়গায় দুজনকে একসঙ্গে দেখাও যেত। তবে খুব বেশিদিন ওই সম্পর্ক টেকেনি। নন্দিতা প্রায় দশ বছরের বড় রণবীরের থেকে, অনুমান করা হয় এই কারণেই তাদের সম্পর্ক শেষ হয়ে যায়।

নার্গিস ফাকরি
একসময় তার ‘রকস্টার‘ সহ অভিনেত্রী নার্গিস ফাকরির সঙ্গেও নাম জড়িয়ে যায় রনবীরের। ছবির সেটেই সম্পর্কের শুরু। একটা কনসার্টে সবার সামনে রণবীর তাকে চুমুও খান। কিন্তু ছবি মুক্তির কয়েক মাসের মধ্যেই সম্পর্কে চিড় ধরে তাদের।






মন্তব্য চালু নেই