মেইন ম্যেনু

দীপিকা-রনবীর এ যুগের রাধা-কৃষ্ণ!

মুক্তির দোরগোড়ায় দাঁড়িয়ে চলতি বছরে মুক্তির প্রতীক্ষায় থাকা রনবীর কাপুর ও দীপিকা পাডুকোন অভিনীত বলিউডের আলোচিত ছবি ‘তামাশা’। আর এই ‘তামাশা’কে এ যুগের রাধা-কৃষ্ণের প্রেম কাহিনী বলে মন্তব্য করেছেন বলিউড হার্টথ্রব অভিনেতা রনবীর কাপুর।

জানা গেছে, রনবীর কাপুর তার আসন্ন ছবি ‘তামাশা’-কে রাধা-কৃষ্ণেরে প্রেমের সাথে তুলনা করেছেন। তিনি জানান, তুমুল জনপ্রিয় ও মেধাবী নির্মাতা ইমতিয়াজ আলী রাধা-কৃষ্ণের প্রেম থেকে অনুপ্রাণিত হয়েই ‘তামাশা নির্মাণ করেছেন। রাধা-কৃষ্ণের প্রেম যেমন যুগ যুগ ধরে মানুষের মুখে মুখে তুমুল জনপ্রিয় হয়ে আসছে, ঠিক তেমনি এই ছবিতেও তেমন তুখোড় প্রেম দেখানো হয়েছে বলেও মন্তব্য করেন ‘রকস্টার’ খ্যাত তারকা রনবীর।

সম্প্রতি ছবিটির প্রমোশনে গিয়ে এমন কথাই বলেন রনবীর কাপুর। অন্যদিকে ছবিটি সেন্সর বোর্ডে কাঁচি চালানো ও এডাল্ট সার্টিফিকেট দেয়ায় তিনি কিছুটা মনোকষ্টে আছেন বলেও জানান রনবীর।

অন্যদিকে সবাই ধরেই নিয়েছিল কোনো ধরণের বাঁধা কিংবা সেন্সর বোর্ডের কাট-ছাঁট ছাড়াই উৎরে যাবে রনবীর-দীপিকা জুটির আসন্ন ছবি ‘তামাশা’। কিন্তু দীপিকা-রনবীরের আসন্ন ছবি ‘তামাশা’র ভাগ্যে ঝুটেছে ‘এডাল্ট সার্টিফিকেট’। এবং সেন্সর বোর্ডের তরফ থেকে অশ্লীলতার দায়ে কেটে দেয়া হয়েছে পাঁচ পাঁচটি দৃশ্যও। তারমধ্যে একটি দীপিকা-রনবীরের সেই লিক-লক সিনটি!

উল্লেখ্য, পর্দায় রনবীর কাপুর আর দীপিকা পাডুকোনের ক্যামিস্ট্রিটা খুব ভালোভাবেই গ্রহণ করেছে দর্শকেরা, ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’ হিট হওয়া তার বড় একটি কারণ। বলিউডের এই জুটির জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে ‘রকস্টার’ নির্মাতা ইমতিয়াজ আলী নির্মাণ করছেন ‘তামাশা’। ইমতিয়াজ আলীর পরিচালনায় রনবীর কাপুর ও দীপিকা পাডুকোনের অভিনয়ে ‘তামাশা’ নভেম্বরের ২৭ তারিখে মুক্তি পেতে যাচ্ছে।






মন্তব্য চালু নেই