মেইন ম্যেনু

মানহানিকর সংবাদ প্রচার

দীপ্ত টেলিভিশনের বিরুদ্ধে মন্ত্রি পরিবারের মামলা

সম্প্রতি সম্প্রচারে আসা বেসরকারী দীপ্ত টেলিভিশনের এমডি, সাংবাদিকসহ ৭ জনের বিরুদ্ধে চট্টগ্রামের একটি থানায় তথ্য প্রযুক্তি আইনে মামলা দায়ের করা হয়েছে।

প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী, শিল্পপতি নুরুল ইসলাম বিএসসি ও তাঁর ছেলে মজিবুর রহমানের বিরুদ্ধে মানহানিকর মিথ্যা বিভ্রান্তিকর সংবাদ প্রচারের অভিযোগে রবিবার রাতে নগরীর চকবাজার থানায় মামলাটি দায়ের করেন মন্ত্রীর পরিবারের মালিকানাধীন সানোয়ারা গ্রুপের কর্মকর্তা শেখ আহমেদ।

মামলায় যাদের আসামি করা হয়েছে তারা হলেন, দীপ্ত টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক কাজী জাহেদুল হাসান, পরিচালক কাজী জাহিন হাসান, কাজী রাবেত হাসান, চিফ অপারেটিং অফিসার কাজী উরফী আহমেদ, চট্টগ্রাম প্রতিনিধি লতিফা আনসারী রুনা ও চান্দগাঁও কমিউনিটি সেন্টারের মালিক আবু বকর।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজ আহমেদ বলেন, মন্ত্রী নুরুল ইসলাম বিএসসি ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে ভূমি দখলের অভিযোগে মানহানিকর ও তথ্য বিভ্রান্তিকর সংবাদ পরিবেশনের অভিযোগে একটি বেসরকারী টেলিভিশনের ৬ কর্মকর্তা সাংবাদিকসহ ৭ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। অভিযোগটি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

এ ব্যাপারে দীপ্ত টেলিভিশনের চট্টগ্রাম প্রতিনিধি লতিফা আনসারী রুনা বলেন, স্থানীয় লোকজনের ভাষ্য ও কাগজপত্র যাচাই-বাছাই করে চান্দগাঁও কমিউনিটি সেন্টার নিয়ে এবং সাতকানিয়ার দোহাজারীতে মন্ত্রীর পরিবারের লোকজন কর্তৃক অন্য একটি শিল্প প্রতিষ্ঠানে হামলা এবং ভূমি দখলের অভিযোগে দীপ্ত টেলিভিশনে বস্তুনিষ্ঠ প্রতিবেদন করা হয়েছে। মামলা হলে আমরা আইনী মোকাবেলা করবো।






মন্তব্য চালু নেই