মেইন ম্যেনু

দীর্ঘদিনের জন্য অস্ট্রেলিয়া চলে যাচ্ছেন প্রসূন

মডেল-অভিনেত্রী প্রসূন আজাদ মিডিয়াজগতে প্রতিষ্ঠিত, তবে সামনে দীর্ঘ সময়ের জন্য দেখা মিলবে না তাঁর। এর কারণ, চলচ্চিত্র বিষয়ে উচ্চশিক্ষা নিতে এ মাসের শেষের দিকে লম্বা সময়ের জন্য পাড়ি জমাচ্ছেন অস্ট্রেলিয়ায়। সেখানে গিয়ে একটি ফিল্ম ইনস্টিটিউটে ভর্তি হওয়ার ইচ্ছা রয়েছে তাঁর, সুযোগ পেলে বানাতে চান চলচ্চিত্রও। সেখানকার কিছু নির্মাণ সংস্থার সঙ্গে এরই মধ্যে প্রাথমিক আলাপও হয়েছে তাঁর।

এ বিষয়ে প্রসূন বলেন, ‘আমি মিডিয়া থেকে একেবারে বিদায় নিচ্ছি না। নাটক ও চলচ্চিত্র আমার স্বপ্ন। অস্ট্রেলিয়া থেকে ফিরে এসে আবারও কাজে নিয়মিত হব। নিজেকে ভালোভাবে প্রস্তুত করতে চাই। তবে কবে ফিরব এটা এখনো বলতে পারছি না।’

প্রসূন আরো জানান, অস্ট্রেলিয়ায় তাঁর হবু বর সরকার সান রয়েছেন। সেখানে তিনি সিভিল ইঞ্জিনিয়ারিং পড়ছেন। তবে হবু বরকে নিয়ে আর কিছু বলতে চাননি প্রসূন।

এদিকে অস্ট্রেলিয়ায় যাওয়ার প্রসঙ্গ নিয়ে প্রসূন নিজের ফেসবুকে পেজে ভক্তদের সঙ্গে সরাসরি এই বিষয়ে কথা বলেছেন গতকাল শুক্রবার। এ ছাড়া রেডিও স্বাধীনেও তিনি লাইভে ভক্তদের সঙ্গে সরাসরি কথা বলেছিলেন। অস্ট্রেলিয়া যাওয়ার আগে এটাই তাঁর শেষ লাইভ শো বলে জানান প্রসূন।

২০১২ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছিলেন প্রসূন আজাদ। এর পর থেকে মিডিয়ায় তিনি নিয়মিত মডেলিং ও অভিনয় করেছেন। এছাড়া ‘কুহেলিকা’ নামে একটি চলচ্চিত্রও নির্মাণ করেছেন প্রসূন।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই