মেইন ম্যেনু

নাটোরে ট্রাক-ট্রেন সংঘর্ষ

দীর্ঘ ৯ ঘণ্টা পর স্বাভাবিক হলো ট্রেন চলাচল

শহরের তেবাড়িয়া রেলগেট এলাকায় ট্রেন ও ট্রাকের সংঘর্ষে ৯ ঘণ্টা বন্ধ থাকার পর আবার উত্তরাঞ্চলের সঙ্গে দক্ষিণাঞ্চল ও ঢাকার ট্রেন চলাচল শুরু হয়েছে।

মঙ্গলবার সকাল ১০টার দিকে রেল চলাচল আবার স্বাভাবিক হয়েছে। ঈশ্বরদী থেকে উদ্ধারকারী ট্রেন আনার পর লাইনচ্যুত ইঞ্জিনটিকে সরিয়ে নেয়া হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রাত দেড়টার দিকে রংপুর থেকে ঢাকাগামী আন্তঃনগর রংপুর এক্সপ্রেস ট্রেনটি নাটোর স্টেশন ত্যাগ করে। ট্রেনটি ২ মিনিট চলার পর তেবাড়িয়া রেলগেট অতিক্রম করার সময় চাঁপাইনবাবগঞ্জ থেকে নাটোরের দিকে আসা একটি পাথরবোঝাই ট্রাক রেলক্রসিংয়ে উঠে পরে। এ সময় ট্রেনটি ওই ট্রাককে প্রায় দেড়শ গজ ছিচড়ে নিয়ে যাওয়ার পর ইঞ্জিন লাইনচ্যুত হয়। এ সময় ট্রাকটি দুমরে মুচড়ে যায়।

ফায়ার সার্ভিস ঘটনাস্থল থেকে আহত ৩ জনকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেছে। ট্রেনটি রেলক্রসিং পার হওয়ার সময় রেলগেট খোলা ছিল বলে জানায় প্রত্যক্ষদর্শীরা। ঘটনার পর থেকে গেটম্যান পলাতক রয়েছে। সমস্যা সমাধানে সান্তাহার থেকে উদ্ধারকারী ট্রেন তলব করা হয়েছে।

এ ঘটনার পর থেকে উত্তরাঞ্চলের সাথে দক্ষিণাঞ্চলের এবং উত্তরাঞ্চলের সঙ্গে ঢাকার ট্রেন চলাচল বন্ধ রয়েছে। এ সময় রাজশাহীর সঙ্গে নাটোর-ঢাকা সড়ক যোগাযোগ বন্ধ হলেও পুলিশ বিকল্প সড়ক হিসেবে শহরের ভেতর দিয়ে যানবহন চলাচল করছে।full_6773107



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই