মেইন ম্যেনু

দুই গ্রামবাসীর সংঘর্ষে নিহত এক, আহত ১২

সরকার দুলাল মাহবুব, রাজশাহী থেকে : রাজশাহীর পবা উপজেলার নওহাটায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনায় এক জন নিহত হয়েছে। তার নাম আব্দুল মান্নান (৪৫)। সে শ্রীপুর গ্রামের শুকুর আলী ওরফে সপু ম-লের ছেলে।

এছাড়াও ওই সংঘর্ষের ঘটনায় পিল্লাপাড়া গ্রামের তোতা মিয়ার ছেলে আবুল কালামসহ উভয় পক্ষের ১০-১২জন আহত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় ব্যাটারিচালিত অটোরিকশাকে ওভারটেক করাকে কেন্দ্র করে পিল্লাপাড়া ও শ্রীপুর গ্রামের মধ্যে এ মারামারির ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, শুক্রবার সন্ধ্যার পরে নওহাটা বাজারের মধ্যে ব্যাটারিচালিত অটোরিকশা ওভারটেক করাকে কেন্দ্র করে শ্রীপুর ও পিল্লাপাড়ার চালকদের মধ্যে বাকবিতন্ডা হয়। পরে এ বিষয় নিয়ে উভয়পক্ষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। ওই ঘটনার জেরেই সন্ধ্যার পরে নওহাটা বাজার অগ্রণী ব্যাংকের সামনে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়।

এসময় প্রতিপক্ষের হামলায় আব্দুল মান্নান গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে আসা হলে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে এ ঘটনায় শ্রীপুর ও পিল্লাপাড়ার মধ্যে উত্তেজন ছড়িয়ে পড়ে।

এ বিষয়ে পবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম জানান, সন্ধ্যার আগের তুচ্ছ ঘটনা নিয়ে এ মারামারির ঘটনা ঘটেছে। এতে আব্দুল মান্নান নামে শ্রীপুর গ্রামের একজন মারা গেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।






মন্তব্য চালু নেই