মেইন ম্যেনু

দুই ধর্মের রীতিতে অসিন-রাহুলের বিয়ে

গেল বছরের মাঝামাঝি থেকেই শোনা যাচ্ছিল বিয়ে করে বিনোদন জগতকে টাটা বলবেন বলিউড অভিনেত্রী অসিন! আর বিয়ের দিনক্ষণ নিয়ে অনেক গুঞ্জন শোনা গেলেও অবশেষে বিয়ের পিঁড়িতে বসেছেন বিয়ে করছেন ‘রেডি’ খ্যাত এই অভিনেত্রী। মাইক্রোম্যাক্সের প্রধান শিল্পপতি রাহুল শর্মার সঙ্গে আজই স্বামী-স্ত্রীর সম্পর্কে জড়াচ্ছেন তিনি। আর তাদের বিয়েটা হতে যাচ্ছে দুই ধর্মের রীতি মেনেই।

জানা গেছে, আজকেই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন অভিনেত্রী অসিন ও রাহুল শর্মা। আর তাদের বিয়ে হচ্ছে ক্রিস্টান এবং হিন্দু রীতি মতে। পাত্র ও পাত্রীর ধর্মের কথা মাথায় রেখেই দুই ধর্মমতে তাদের বিয়ে হচ্ছে বলে জানিয়েছে পরিবার। রাতে হবে হিন্দু মতে বিয়ে, আর বিকেলে ক্রিস্টান রীতিতে।

তাদের বিয়ের অনুষ্ঠান হবে দিল্লির দুসিত দেবরানা রিসোর্টে। অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বর ও কনের ঘনিষ্ঠ বন্ধু ও আত্মীয়রা। ২৩ জানুয়ারি মুম্বাইয়ে হবে তাদের বিবাহত্তোর সংবর্ধনা অনুষ্ঠান। এরআগে শিল্পপতি রাহুল শর্মা ছ’কোটি টাকার হীরকখচিত আংটি দিয়ে অসিনকে এনগেজড করেছিলেন।

উল্লেখ্য, এর আগে গত আগস্টে প্রথমবার মিডিয়ায় খবর প্রকাশ হয়েছিল যে, সংসার গড়ার স্বপ্নে বিভোর অসিন। শীঘ্রই বিয়ে করারও পরিকল্পনা করছেন তিনি। বিয়ে করে অভিনয় জগতকেও বিদায় জানাবেন বলে সে সময় খবর প্রকাশ হয়। তেলেগু ও তামিল ভাষার জনপ্রিয় এই অভিনেত্রী আমির খানের বিপরীতে ‘গজিনি’ ছবির মাধ্যমে বলিউডে পরিচিতি পান। এরপর একাধিক বলিউডে ছবিতে অভিনয় করেন তিনি। সর্বশেষ উমেশ শুক্লার ছবি ‘অল ইজ অয়েল’ ছবিতে তাকে দেখা যায়। ছবিতে অসিন ছাড়াও ছিলেন ঋষি কাপুর ও অভিষেক বচ্চন। ছবিটি বক্স অফিসে ফ্লপ করে। তবে আসছে বছরে রাহুলকে বিয়ের পর অসিন সত্যি সত্যিই অভিনয়কে বিদায় জানান কিনা, সে বিষয়ে এখনো কিছু বলেননি তিনি।






মন্তব্য চালু নেই