মেইন ম্যেনু

দুই নায়িকার দুই ভূমিকা- দাউদের বোন সোনাক্ষী, রজনির বউ রাধিকা

একজন সোনাক্ষী সিনহা আর অন্যজন রাধিকা আপ্তে। বলিউডের দুই নায়িকাই এখন কেরিয়ারের মোড় ঘোরা মুহূর্তে দাঁড়িয়ে। কেরিয়ারের মধ্যাহ্নে দাঁড়িয়ে সোনাক্ষী ও রাধিকা দুজনেই দুই গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে চলেছেন।

দাউদ ইব্রাহিমের বোনে হাসিনার নাম ভূমিকায় অভিনয় করবেন সোনাক্ষী। অন্ধকার জগতের কুইন হিসেবে কুখ্যাত ছিলেন হাসিনা। মুম্বইয়ের নাগপাডা এলাকায় ছেলে আলিশাহ ও ২১ বছরের পুত্রবধূর সঙ্গে থাকতেন তিনি। গত বছর হৃ্দরোগে আক্রান্ত হয়ে ৫৫ বছরে মারা যান হাসিনা। সেই চরিত্রে অভিনয় করার প্রসঙ্গে শত্রুঘ্ন-র মেয়ে জানিয়েছেন, তিনি মুখিয়ে আছেন এই চরিত্রে অভিনয়ের জন্য। দাউদদের ১২ জন ভাইবোনের মধ্যে হাসিনা ছিলেন সপ্তম। তাদের বাবা মহম্মদ ইব্রাহিম ছিল মুম্বই অপরাধ দমন শাখার পুলিশের হেড কনস্টেবল। দাউদের জীবন নিয়ে তৈরি সিনেমা ‘ওয়ানস আপন আ টাইম ইন মুম্বই দোবারা’-তেও অভিনয় করেছিলেন সোনাক্ষী। আগামী বছরের শুরুতে সিনেমার শ্যুটিং শুরু হওয়ার কথা।

এদিকে, রজনীকান্তের আসন্ন ছবিতে তার স্ত্রী-র ভূমিকায় অভিনয় করবেন রাধিকা। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী আগস্টে মালয়েশিয়ায় নাম চূড়ান্ত না হওয়া ছবিটির শুটিং শুরু হবে।

প্রথমে ছবিটির ওই গুরুত্বপূর্ন চরিত্রে বিদ্যা বালানের অভিনয় করার কথা থাকলেও চিত্রনাট্যের প্রয়োজনে শেষ পর্যন্ত রাধিকাই চূড়ান্ত হন।

ছবিটি পরের বছর কোনো এক সময় মুক্তি দেওয়া হবে। ছবিটি পরিচালনা করবেন প্রখ্যাত পরিচালক পিও. রণজিৎ এবং প্রযোজনা করবেন কালাইপুলি এস থানু। এই ছবিতে সুপারস্টার রজনীকান্তকে একজন গ্যাংস্টারের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে।






মন্তব্য চালু নেই