মেইন ম্যেনু

দুই বোনকে ধর্ষণের চেষ্টা, বাধা : অতঃপর যা ঘটলো

মালদায় ফের আক্রান্ত প্রতিবাদী। দুই বোনের সম্ভ্রম রক্ষা করতে গিয়ে দুষ্কৃতীদের হামলার মুখে যুবক। পলাতক অভিযুক্ত। ঘটনাস্থল মালদার হবিবপুর। আক্রান্তের পরিবারের দাবি,সোমবার রাতে পরিবারের সদস্যদের অনুপস্থিতির সুযোগে দুই তরুণীর ঘরে ঢুকে পড়ে পরশুরাম মালাহার নামে স্থানীয় এক যুবক।

অভিযোগ, দুই তরুণীকে ধর্ষণের চেষ্টা করে সে। বোনেদের চিৎকার শুনে পাশের বাড়ি থেকে ছুটে আসেন তাঁদের খুড়তুতো দাদা। ধারাল অস্ত্র দিয়ে তাঁর মাথায় আঘাত করে চম্পট দেয় অভিযুক্ত। ভারতীয় কয়েকটি গণমাধ্যম এমন খবর প্রকাশ করেছে।

আশঙ্কাজনক অবস্থায় আহতকে নিয়ে যাওয়া হয় স্থানীয় গ্রামীণ হাসপাতালে। অবস্থার অবনতি হওয়ায় তাঁকে স্থানান্তরিত করা হয় মালদা মেডিকেল কলেজ হাসপাতালে। আক্রান্তদের পরিবারের তরফে ওই যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে হবিবপুর থানায়। পলাতক ওই অভিযুক্তর খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

গত শুক্রবার মালদার ইংরেজ বাজারের খাসিমারি গ্রামে মত্ত যুবকদের দৌরাত্ম্যের প্রতিবাদ করায় স্থানীয় বাসিন্দা এক যুবককে কুপিয়ে, গুলি করে খুন করা হয়। দুষ্কৃতীদের এলোপাথাড়ি গুলিতে আহত হন আরও তিনজন। ওই ঘটনার তিনদিনের মাথায় ফের এক প্রতিবাদীর উপর হামলার ঘটনায় শঙ্কিত বাসিন্দারা।






মন্তব্য চালু নেই