মেইন ম্যেনু

দুই মেয়ের জন্য ‘শ্রেষ্ঠ বাবা’ নির্বাচিত হয়েছেন ওয়ার্নার

তিনি ডেভিড ওয়ার্নার। তার হাত ধরে ২০১৪ সালের ওয়ানডে বিশ্বকাপের ট্রফি জিতেছে অস্ট্রেলিয়া। এ ছাড়াও অগণিত সিরিজের পুরস্কার তার শোকেসে।

এর সবকিছুই অর্জন তার ক্রিকেট থেকে। কিন্তু এর বাইরে বিরল একটি সম্মান পেয়েছেন অস্ট্রেলিয়ান ওপেনার ডেভিড ওয়ার্নার। দুই মেয়ের বাবা ডেভিডকে সে দেশের ‘স্পোর্টস ড্যাড অব দ্য ইয়ার’ নির্বাচিত করা হয়েছে। (সেপ্টেম্বরের প্রথম রোববার) অস্ট্রেলিয়ায় ‘ফাদার্স ডে’ পালন করা হয়।

অস্ট্রেলিয়ার ‘ফিলিপস’ ব্র্যান্ডের ছেলেদের প্রসাধনী খুব জনপ্রিয়। সেই প্রতিষ্ঠানটিই গত নয় বছর ধরে এ অ্যাওয়ার্ড দিয়ে আসছে। অস্ট্রেলিয়ার সেরা ১০ ক্রীড়াবিদকে মনোনীত করে অনলাইনে ভোটাভুটি চলে।

তার মধ্য থেকেই আইভি মে আর ইন্ডি রে’র বাবা ডেভিড ওয়ার্নার শ্রেষ্ঠ বাবা নির্বাচিত হয়েছেন; যা নিয়ে ভীষণ খুশি ওয়ার্নার। ‘আমি খুব ভাগ্যবান এই জন্য যে, দুটি ফুটফুটে বাচ্চার বাবা আর গুণী একটি নারীর স্বামী হতে পেরে।

আমি হাসতে পারি, কারণ তারাই আমার প্রেরণা। তারাই আমার জীবনটা সুন্দর করে তুলেছে। বাবা দিবসে সবাইকে শুভেচ্ছা…। ফেসবুকে সুখী পরিবারের ছবি দিয়ে এভাবেই শ্রেষ্ঠ বাবার পুরস্কার জেতার অনুভূতির কথা জানিয়েছেন ওয়ার্নার।

এই পুরস্কারের ১০ হাজার অস্ট্রেলিয়ান ডলার তিনি কোনো চ্যারিটি প্রতিষ্ঠানে দান করে দেবেন। এর আগে গত নয় বছরের মধ্যে ২০১৪ সালে শেন ওয়াটসন শ্রেষ্ঠ বাবার চতুর্থ তালিকায় ছিলেন। তারপর এবার হলেন ডেভিড ওয়ার্নার।






মন্তব্য চালু নেই