মেইন ম্যেনু

দুই রণবীরের টানাটানিতে দীপিকা!

রণবীর কপূর নয়! বরং তাঁর সঙ্গেই দীপিকাকে সব চেয়ে ‘হট’ দেখতে লাগে! সম্প্রতি এ কথা বলে দু’জনের সম্পর্কের জল্পনাকে আরও উসকে দিলেন রণবীর সিংহ! তা, বাজিরাও কি তাঁর মস্তানির সঙ্গে রণবীর কপূরের নাম জুড়ে তামাশাটা একদমই সহ্য করতে পারছেন না? নইলে খামোখা তিনি এরকম মন্তব্য করতে গেলেন কেন?

রণবীর সিংহকে আসলে খুঁচিয়েছেন কর্ণ জোহর! এর আগে দীপিকার মুখ দিয়ে তিনি বের করার চেষ্টা করেছিলেন কোন রণবীরকে বেশি পছন্দ নায়িকার! দীপিকা সেই প্রশ্ন এড়িয়ে গেলে কর্ণ এ বার ধরলেন রণবীর সিংহকে! আর, প্রশ্ন করতেই সপাট জবাব এল রুপোলি পর্দার বাজিরাওয়ের তরফে!

“অফ কোর্স, আমার সঙ্গেই দীপিকাকে দেখতে সব চেয়ে হট লাগে! এটা আবার একটা জিজ্ঞেস করবার মতো বিষয় হল না কি?” পাল্টা প্রশ্নও ছুড়ে দিচ্ছেন নায়ক।তবে, এখানেই শেষ নয়। যা দেখা যাচ্ছে, রণবীর কপূর আর দীপিকা পাড়ুকোনকে নিয়ে কোনও প্রশ্ন করলেই সরাসরি মুখ খুলছেন ‘ব্লেজিং বাজিরাও’!

আরও কী বলেছেন তিনি এ বিষয়ে? তাঁর কাছে এও জানতে চাওয়া হয়েছিল, রণবীর কপূর আর দীপিকা পাড়ুকোনের জুটিই কি বলিউডের শাহরুখ-কাজলের কিংবদন্তি জুটির জায়গাটা দখল করতে চলেছে?

“বাজে প্রশ্ন! শাহরুখ শাহরুখের মতো, কাজল কাজলের মতো! আবার, রণবীর কপূর আর দীপিকা রয়েছেন যে যার নিজের জায়গায়! কোনও তুলনাই হয় না দুই জুটির মধ্যে”, বলছেন রণবীর সিংহ! খবর-আনন্দবাজার






মন্তব্য চালু নেই