মেইন ম্যেনু

দুই রিয়ার ক্যামেরার ফোন আনলো এলজি

মোবাইল ওয়ার্ল্ড কনগ্রেসে সোমবার প্রযুক্তি নির্মাতা প্রতিষ্ঠান এলজি নতুন ফ্ল্যাগশিপ ফোন জি৫ প্রযুক্তি বাজারে উম্মুক্ত করার ঘোষণা দিয়েছে। ফোনটির অন্যতম বৈশিষ্ট্য হল ফোনটির পেছনে দুটি ক্যামেরা রয়েছে। একটি ক্যামেরার রেজুলেশন ১৬ মেগা পিক্সেল এবং অন্যটি ৮ মেগা পিক্সেল।

৫.৩ ইঞ্চির কিউ এইচডি ডিসপ্লের স্ক্রিন রেজুলেশন ১৪৪০x২৫৬০ পিক্সেল। ফোনটির পিক্সেল পার ডেনসিটি ৫৫৪ পিপিআই। ডিসপ্লে প্রটেকশনের জন্য এতে রয়েছে কর্নিং গরিলা গ্লাস ৪। ৪ জিবি র‌্যামের সাথে ফোনটির বিল্ট ইন মেমোরি ৩২ জিবি। অতিরিক্ত মাইক্রো এসডি কার্ডের সাহায্যে ফোনের মেমোরি ২০০জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

কোয়ালকমের এমএসএম ৮৯৯৬ স্ন্যাপড্রাগন ৮২০ চিপসেট ব্যবহার করা হয়েছে ফোনটিতে। অ্যানড্রয়েডের মার্সম্যালো দিয়ে ফোনটি পরিচালিত হবে।

এলজির জি ৫ ফোনে সেলফি প্রেমিদের জন্য ৮ মেগা পিক্সেলের ফ্রন্ট ক্যামেরা রয়েছে। ফোনটির ক্যামেরাকে ডিএসএলআরের বিকল্প হিসেবে ব্যবহার করা যাবে। এছাড়াও ফোনটিতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ অত্যাধুনিক কিছু ফিচার দেয়া হয়েছে।

এই মডেলের ফোনটিতে ২৮০০ মিলি অ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি ব্যবহার করা হয়েছে। কুইক চার্জ ৩.০ চার্জিং সিস্টেমে ফোনটি চার্জ হবে। ৮৩ শতাংশ চার্জ হতে ফোনটি সময় নেবে মাত্র ৩০ মিনিট।

সিলভার, টাইটান, গোল্ড এবং পিঙ্ক এই চারটি রঙে ফোনটি পাওয়া যাবে। ফোনটির মূল্য সম্পর্কে এখনো কোন তথ্য পাওয়া যায় নি।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই