মেইন ম্যেনু

দু’পক্ষের সংঘর্ষে নিহত ২, আহত ৩০

হবিগঞ্জের মাধবপুর উপজেলার জগদিশপুর ইউনিয়নের খাটুরা গ্রামে বুধবার রাতে পূর্ব বিরোধের জের ধরে দু পক্ষের সংঘর্ষে রুকেয়া বেগম (২২) ও আাব্দুল জলিল (২৮) নামে দুজন নিহত হয়েছেন। এ সংঘর্ষ আরো কমপক্ষে ৩০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে নিহতের লাশ উদ্ধার করে। গুরুতর আহতদের হবিগঞ্জ সদর হাসপাতাল ও সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

জমি-সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে ওই গ্রামের খলিলুর রহমান ওরফে ছুট্টু মিয়া মেম্বারের সঙ্গে একই গ্রামের ফজল মিয়ার মধ্যে দীর্ঘ দিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল। এর জের ধরে বুধবার রাত ৭টার দিকে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। সংষর্ষ চলাকালে অস্ত্রের আঘাতে ওই গ্রামের রহিছ আলীর মেয়ে রুকেয়া বেগম ও জলিল মিয়া নিহত হয় এবং কমপক্ষে ৩০ জন আহত হয়। গুরুতর আহতদের হবিগঞ্জ সদর, সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর আগে গত রোববার সকালে দু পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে অর্ধ শতাধিক লোক আহত হয়।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা মনির হোসেন নিহতের সত্যতা নিশ্চিত করে বলেন, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।






মন্তব্য চালু নেই