মেইন ম্যেনু

দুর্গাপুরে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি: নেত্রকোনার দুর্গাপুরে জাগিরপাড়া সবদর আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক স্কুলের বর্তমান অচল অবস্থা নিরসনকল্পে প্রেসক্লাব মিলনায়তনে এক সংবাদ সম্মেলন করেন শনিবার।

প্রধান শিক্ষক মোঃ আশরাফ আলী তার লিখিত বক্তব্যে বলেন, গত ২২ আগষ্ট বিদ্যালয়ের এসএমসি সভাপতি মোঃ জাহের আলী ও শিক্ষক মোঃ সিদ্দিকুর রহমান আমার বিরুদ্ধে উদ্ভট, বানোয়াট, মিথ্যা অসত্য বিভ্রান্তিকর কতিপয় অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন, যা আদৌ সত্য নয়।

আমি ১৯৯৮ সাল থেকে এই প্রতিষ্ঠানে কর্মরত আছি এবং উর্দ্ধতন কর্তৃপক্ষের সাথে সরকারী নীতিমালা অনুযায়ী আইনানুগ পরামর্শের মাধ্যমে বিদ্যালয় পরিচালনা করে আসছি, কোথাও আমার কোন অনিয়ম পরিলক্ষিত হয়নি। এক শ্রেণীর কু-চক্রী মহলের সহযোগীতায় শিক্ষক সিদ্দিকুর রহমান নিজে প্রধান শিক্ষক হওয়ার মানসে সভাপতিকে সাথে নিয়ে এই মিথ্যা বিভ্রান্তিকর অভিযোগ ছড়াচ্ছে।

তাছাড়া এই ঘটনার প্রেক্ষিতে বিগত ঈদুল ফিতরের বোনাস সহ জুন থেকে আগষ্ট পর্যন্ত ১০জন শিক্ষক কর্মচারীর বেতন বিল ও ঈদ উল আযহার বোনাস এর টাকা উত্তোলন করা সম্ভব হয়নি এতে করে শিক্ষক কর্মচারীরা মানবেতর জীবনযাপন করছে।

তিনি সংবাদ বিগত সম্মেলনের তদন্ত সাপেক্ষে সংশ্লিষ্ট উর্ধতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষনের মাধ্যমে স্কুলের অচল অবস্থা নিরসনের দাবী জানান। সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এসএমসি সদস্য মোঃ নজরুল ইসলাম, এলাকাবাসীর পক্ষে মোঃ ইমাম হোসেন, শিক্ষক মোঃ হাবিবুর রহমান ও মোঃ আজিজুর রহমান।






মন্তব্য চালু নেই