মেইন ম্যেনু

সংখ্যালঘুর উপর হামলার প্রতিবাদে

দুর্গাপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

নেত্রকোনার দুর্গাপুরে কাকৈরগড়া ইউনিয়নের ঝাঞ্জাইল বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের নেতা গোবিন্দ দেবনাথ ও তার ছেলে রনি দেবনাথের উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের আহবানে এক বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্টিত হয় সোমবার।

জানা যায়, রবিবার বিকেলে উপজেলার ৬নং কাকৈরগড়া ইউনিয়নে আওয়ামীলীগের ত্রি -বাার্ষিক কাউন্সিলে নির্বাচনে হেরে যাওয়ায় ক্ষিপ্ত হয়ে পরাজিত প্রার্থী তার লোকজন নিয়ে দোকান এবং বাসাবাড়ীতে হামলা চালায়। এতে গুরুতর আহত হয় গোবিন্দ দেবনাথ ও তার ছেলে রনি দেবনাথ। এরই প্রতিবাদে সোমবার সকাল ১১টায় পৌর শহরে বিক্ষোভ মিছিল শেষে কালীবাড়ী মোরে সমাবেশে বক্তব্য রাখেন ঐক্য পরিষদের নেতা রেমন্ড আরেং, মতিলাল হাজং, বিপ্লব মজুমদার।

অন্যাদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা সাইদুল হোসেন আকঞ্জি, শাহ্ কুতুব উদ্দিন তালুকদার রুয়েল, উপজেলা কৃষকলীগ সভাপতি আব্দুল্লাহ্ হক, বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দিন আল আজাদ, স্বপন হাজং, নূরুল ইসলাম প্রমূখ।

বক্তারা ন্যাক্কার জনক এই ঘটনার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে জরুরী ভিত্তিতে দোষীদের গ্রেফাতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। এদিকে এই ঘটনার সাথে একাত্মতা ঘোষনা করেন, স্থানীয় সংসদ সদস্য ছবি বিশ্বাস, পৌর মেয়র শ,ম জয়নাল আবেদীন, সকল ইউ,পি চেয়ারম্যান, দুর্গাপুর প্রেসক্লাব, জেলা আওয়ামীলীগ, জেলা মানবাধিকার সংগঠন, মুক্তিযোদ্ধা সংসদ সহ সামাজিক সাংস্কৃতিক সংগঠন।






মন্তব্য চালু নেই