মেইন ম্যেনু

দুর্গাপুরে মাদক ব্যবসায়ীর হাত থেকে বাঁচতে চায় এলাকাবাসী

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলার চন্ডিগড় ইউনিয়নের মেলাডহর গ্রামে এক সংঘবদ্ধ মাদক চক্রের হাত থেকে বাঁচতে চায় এলাকাবাসী।

এলাকাবাসীর অভিযোগ সুত্রে জানাযায়, দুর্গাপুর থানা হতে মাত্র ৩ কিঃমিঃ মেলাডহর গ্রামের মৃত: নওয়াব আলী খাঁর ছেলে আজিজুল খাঁ, একই গ্রামের মৃত: মফিজ খাঁর ছেলে শফিকুল ইসলাম খাঁ, মৃত: নওয়াব খাঁর স্ত্রী মোছাঃ ফাতেমা খাতুন ও শফিকুলের স্ত্রী মোছাঃ শিরিন আক্তার সংঘবদ্ধ ভাবে দীর্ঘদিন যাবৎ ইয়াবা, হিরোইন, গাঁজা সহ অবৈধ ভাবে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে। মূল সড়কের পাশে একটি ছোট মুদির দোকান এর আড়ালে মূল ব্যবসা হিসাবে মাদককে বেছে নিয়েছে। এলাকাবাসী ভয়ে এতদিন নিরব থাকলেও বর্তমানে ব্যবসার ব্যাপকতা লাভ করায় স্থানীয় যুব সমাজকে ধ্বংস করে দিচ্ছে। ক্ষুব্দ এলাকাবাসী ঐক্যবদ্ধ হয়ে দুর্গাপুর থানায় গণস্বাক্ষরিত লিখিত অভিযোগ করেছে গতকাল রাতে। মাদক ব্যবসার পাশাপাশি শফিকুল ইসলাম তার স্ত্রী শিরিনকে দিয়ে দেহ ব্যবসা চালিয়ে যাচ্ছে বলে এলাকাবাসীর অভিযোগ।

এ ব্যাপারে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ খাঁন হুমায়ুন কবিরকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, আমি বিষয়টি শুনেছি, অচিরেই এর ব্যবস্থা গ্রহন করা হবে।






মন্তব্য চালু নেই