মেইন ম্যেনু

দুর্গাপুরে সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী ক্যাম্পেইন

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি: নেত্রকোনার দুর্গাপুরে স্থানীয় সুমেশ্বরী ফ্রেন্ডস ক্লাব এর উদ্দ্যেগে প্রশাসন ও স্থানীয়দের সহযোগিতায় মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানে সন্ত্রাসবাদ ও জঙ্গীবাদ বিরোধী ক্যাম্পেইন এর উদ্ভোধন করা হয় বুধবার দুপুরে।

এ উপলক্ষ্যে স্থানীয় সুসং আদর্শ বিদ্যানিকেতন স্কুলের চত্বরে শোকের মাসের কর্মসুচী অনুযায়ী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিদেহী আতর শান্তিকামনায় ১মিনিট নিরবতা পালন শেষে ক্যাম্পেইন এর উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান মোঃ এমদাদুল হক খান।

সুমেশ্বরী ফ্রেন্ডস ক্লাব এর সভাপতি ওয়ালী হাসান তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসাবে আলোচনা করেন, মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব রুহুল আমিন চুন্নু, উপজেলা ভাইস চেয়ারম্যান পারভীন আক্তার, অফিসার ইনচার্জ খান মোঃ হুমায়ুন কবীর, সুজন উপজেলা শাখার সভাপতি অজয় সাহা, আওয়ামীলীগ নেতা মোঃ আলী আসগর, বিদ্যালয় প্রধান শিক্ষক একেএম ইয়াহিয়া প্রমুখ।

আলোচনা শেষে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী, শিক্ষক ও অতিথিদের নিয়ে সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী শপথ পাঠ করান সুমেশ্বরী ফ্রেন্ডস ক্লাব এর সভাপতি ওয়ালী হাসান তালুকদার। অনুষ্ঠান সঞ্চালনা করেন সুমেশ্বরী ফ্রেন্ডস ক্লাব এর সহ-সভাপতি রিফাত আহমেদ রাসেল। জনাব ওয়ালী হাসান জানান, আহামী ঈদুল আযহার আগেই উপজেলার ৩০টি শিক্ষা প্রতিষ্ঠানে অনুরুপ কর্মসূচী পালন করা হবে।






মন্তব্য চালু নেই