মেইন ম্যেনু

‘দুর্বৃত্তদের’ আগুনে পুড়লো পিএসসির উত্তরপত্র

সদর উপজেলার প্রাথমিক শিক্ষা কার্যালয়ে আগুনে পুড়ে গেছে পিএসসি পরীক্ষার ৪৫৯টি উত্তরপত্র। তবে কীভাবে আগুল লেগেছে তা বলতে পারছেন না সংশ্লিষ্টরা। তারা ধারণা করছেন, বাইরে থেকে কেউ আগুন দিয়েছে।

স্থানীয় সূত্র জানিয়েছে, শনিবার সকাল ৯টার দিকে সিলেট সদর উপজেলা শিক্ষা কার্যালয়ে আগুন লাগে। আগুল লাগার পর সংশ্লিষ্টরা পানি দিয়ে আগুন নেভায়। এসময় পিএসসি পরীক্ষার ৪৫৯টি উত্তরপত্র পুড়ে ছাই হয়ে যায়।

সূত্র জানায়, উত্তরপত্র পুড়ে যাওয়ার পর বিষয়টি গোপন রাখার চেষ্টা করেন সংশ্লিষ্টরা। কিন্তু বিকেলের দিকে বিষয়টি জানাজানি হয়ে যায়। এরপর শাহপরান থানায় একটি অভিযোগ দাখিল করেন উপজেলা শিক্ষা কর্মকর্তা মহি উদ্দিন।

2015_12_05_19_53_28_EDYHgfe1GyYodoItHroJVjef9oxkwv_original

উপজেলা শিক্ষা অফিসার মহি উদ্দিনের বরাত দিয়ে নির্বাহী কর্মকর্তা মীর মাহবুবুর রহমান বলেন, ‘আমাদের ধারণা, বাইরে থেকে কে বা কারা জানালা দিয়ে উত্তরপত্রে আগুন দিয়েছে।’

এ ব্যাপারে শাহপরান থানায় একটি অভিযোগ দাখিল করা হয়েছে বলে জানান মীর মাহবুব।

অভিযোগ দাখিলের বিষয়টি নিশ্চিত করে শহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন বলেন, ‘উত্তরপত্র পোড়ার একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি আমরা খতিয়ে দেখছি।’ তবে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।






মন্তব্য চালু নেই