মেইন ম্যেনু

দূর্গাপূজা ও পবিত্র আশুরা উপলক্ষ্যে বেরোবিতে ৪ দিনের ছুটি

এইচ.এম নুর আলম, বেরোবি প্রতিনিধিঃ সনাতন(হিন্দু) ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপূজা এবং মুসলিম সম্প্রদায়ের পবিত্র আশুরা উপলক্ষ্যে রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) আগামী রবিবার থেকে চারদিনের ছুটি ঘোষণা করা হয়েছে। আগামী ৯ অক্টোবর (রবিবার) শুরু হয়ে একাডেমিক ও প্রশাসনিক এ ছুটি শেষ হবে ১২ অক্টোবর।

বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ক্যালেন্ডার অনুযায়ী, ১০ অক্টোবর থেকে ১২ অক্টোবর এ ছুটি নির্ধারিত থাকলেও মঙ্গলবার এক বৈঠকে একদিন বাড়িয়ে ৯ অক্টোবর থেকে এ ছুটি ঘোষনা করা হয়। আগামী ৯ অক্টোবর থেকে ১১ অক্টোবর পর্যন্ত শারদীয় দুর্গাপূজা এবং ১২ অক্টোবর পবিত্র আশুরা উপলক্ষ্যে এ ছুটি ঘোষণা করা হয়েছে। তবে ৯ অক্টোবর বিশ্ববিদ্যালয়ের প্রসাশনিক কার্যক্রম চালু থাকবে বলে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর সূত্রে জানা গেছে।

জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ আলী জানান, ৯ অক্টোবর একাডেমিক ছুটি শুরু হয়ে শেষ হবে ১২ অক্টোবর। তবে প্রশাসনিক কার্যক্রম বন্ধ থাকবে ১০ অক্টোবর থেকে ১২ অক্টোবর পর্যন্ত। নির্ধারিত ছুটি শেষে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ও প্রশাসনিক কার্যক্রম চালু হবে ১৩ অক্টোবর বৃহস্পতিবার।

উল্লেখ্য, এ সময় বিশ্ববিদ্যালয়ের সাইবার সেন্টার, কেন্দ্রীয় লাইব্রেরি, মেডিকেল সেন্টারসহ পরিবহন ব্যবস্থা বন্ধ থাকবে।






মন্তব্য চালু নেই