মেইন ম্যেনু

দেবরকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল ভাবিরও

দেবরকে বাঁচাতে গিয়ে জীবন গেল ভাবিরও। লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া এলাকায় রোববার দিনগত রাতে স্থানীয় আমতলী উত্তর নাথ পাড়ায় এ হৃদয়বিদারক ঘটনা ঘটে।

নিহতরা হলেন উত্তর নাথ পাড়ার সুশীল দেবনাথের ছোট ছেলে আশুতোষ দেবনাথ(২৬) ও বড় ছেলে বাসু দেবনাথের স্ত্রী রিটা রাণী দেবী(২৮)।

স্থানীয় সূত্র জানায়, নিহত আশুতোষ দেবনাথ পেশায় একজন বিদ্যুৎ মেকানিক। রোববার রাতে বাড়ির বৈদ্যুতিক সরবরাহ লাইনের মেইন সুইচ বন্ধ করে বৈদ্যুতিক তারের সংযোগ ঠিক করছিলেন তিনি। কিন্তু আশুতোষের মা বিষয়টি জানতেন না। আশেপাশের বাড়িতে বিদ্যুৎ দেখে তিনি মেইন সুইচ অন করে দেন। এতে আশুতোষ বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়েন। বিষয়টি খেয়াল করে আশুতোষের ভাবি রিটা রাণী তাকে ছাড়াতে গিয়ে নিজেও বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে দু’জনকে উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁদের মৃত ঘোষণা করেন।

জানতে চাইলে লোহাগাড়া থানার ওসি মোহাম্মদ শাহজাহান বলেন, ‘বৈদ্যুতিক সংযোগ ঠিক করতে গিয়ে একই পরিবারের দু’জনের মৃত্যুর খবর পেয়েছি। পরিবারের সম্মতিতে লাশ তাদের বুঝিয়ে দেয়া হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’






মন্তব্য চালু নেই