মেইন ম্যেনু

দেবহাটাকে মাদকমুক্ত করতে সাংবাদিকদের সাথে মতবিনিময় ও সম্মেলন অনুষ্ঠিত

দেবহাটা উপজেলাকে মাদকমুক্ত করতে “মাদকমুক্ত দেবহাটা চাই” এই শ্লোগানকে সামনে রেখে নবপ্রতিষ্ঠিত চেতনা সংগঠনের উদ্যোগে এবং আমিক ও সখিপুর আহছানিয়া মিশনের আয়োজনে শনিবার বিকাল ৫ টায় সখিপুরস্থ শাখা আহছানিয়া মিশনের কার্য্যালয়ে দেবহাটা প্রেসক্লাবের নেতৃবৃন্দ ও দেবহাটায় কর্মরত সকল সাংবাদিকদের সাথে এক মতবিনিময় ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সখিপুর আহছানিয়া মিশনের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান ছালামতুল্লাহ গাজীর সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক সাংবাদিক ও শিক্ষক আবু তালেবের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট সমাজসেবক প্রকৌশলী আবুল কাশেম।

বিশেষ অতিথি ছিলেন ঢাকা আহছানিয়া মিশনের উপ-পরিচালক, সাতক্ষীরা জনসমিতির সাধারন সম্পাদক ও চেতনার টেকনিক্যাল কমিটির সভাপতি ইকবাল মাসুদ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সখিপুর কেবিএ কলেজের অধ্যক্ষ রিয়াজুল ইসলাম, চেতনার সহ-সম্পাদক আইডিয়াল পরিচালক ডাঃ নজরুল ইসলাম, সমাজসেবক সরদার আমজাদ হোসেন, সমাজসেবক মোখলেছুর রহমান, সাংবাদিকদের মধ্যে আব্দুল কাদের মহিউদ্দীন, রাজু আহমেদ, রবিউল ইসলাম, দেবহাটা প্রেসক্লাবের সদস্য সচিব আর.কে.বাপ্পা, সাংবাদিক সুমন বাবু, সাংবাদিক হারুন-অর রশিদ প্রমুখ।

প্রধান অতিথি চেতনার সকল কাজে সকল শ্রেনী পেশার মানুষের সহযোগীতা কামনা করেন এবং এই অঞ্চলকে মাদকমুক্ত করতে জনসচেতনতা গড়ে তোলার আহবান জানান। অন্যান্য বক্তারা এসময় দেবহাটা উপজেলা তথা সাতক্ষীরাকে মাদকমুক্ত করতে চেতনা সংগঠনের আত্মপ্রকাশকে সাধুবাদ জানিয়ে এই সংগঠনের সাথে একাত্মতা ঘোষনা করেন। এসময় জানানো হয়, তাড়াতাড়ি একটি কমিটি গঠনের মাধ্যমে উপজেলায় কর্মকান্ড শুরু করা হবে।






মন্তব্য চালু নেই