মেইন ম্যেনু

দেবহাটায় আইডিয়ালের উদ্যোগে বার্ষিক কর্মী সমাবেশ ২০১৫ উদযাপন

দেবহাটার পারুলিয়াস্থ বেসরকারী উন্নয়ন সংস্থা আইডিয়ালের নিজস্ব তত্বাবধানে প্রধান কার্যালয় পারুলিয়াতে বার্ষিক কর্মী সমাবেশ-২০১৫ শনিবার সকাল ১০ টায় অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আইডিয়ালের পরিচালক ডাঃ নজরুল ইসলাম। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইডিয়ালের সভাপতি অধ্যক্ষ রিয়াজুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংস্থার কার্যনির্বাহী পরিষদের সম্মানিত কোষাধ্যক্ষ প্রভাতী সরকার, সদস্য আলফাতুন্নেছা ও মোঃ নজরুল ইসলাম। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলওয়াত করেন আবুল কালাম এবং গীতা পাঠ করেন হারান চন্দ্র ঘোষ। প্রধান অতিথি অধ্যক্ষ রিয়াজুল ইসলাম তার বক্তব্যে সংস্থার সকল পর্যায়ের কর্মীবৃন্দকে তাদের মনের অভিপ্রায় প্রকাশ করার সুযোগ করে দেন।

সকলের বক্তব্যের মধ্য দিয়ে আইডিয়ালে বিভিন্ন কার্যক্রম ও সফলতার দিক উঠে আসে। কোষাধ্যক্ষ প্রভাতী সরকার তার বক্তব্যে আইডিয়ালের বিভিন্ন স্মৃতির রোমন্থন করেন এবং বর্তমান কার্যক্রমকে সামনের দিকে এগিয়ে নেয়ার জন্য উদ্বুদ্ধ করেন। প্রধান অতিথি তার সংস্থার ইতিহাস এবং বর্তমান অবস্থার কার্যক্রম নিয়ে সফলতার চিত্রগুলো সাহিত্যের ছন্দে ছন্দে ফুটিয়ে তুলতে চেষ্টা করেন।

সভাপতি তার বক্তব্যে বর্তমান সমাজে অন্যান্য এনজিও’র পাশাপাশি আইডিয়ালের ভূমিকা, স্বচ্ছ ও জবাবদিহিতা মূলক সংস্থার সকল কার্যক্রম মাল্টিমিডিয়া উপস্থাপনের মাধ্যমে তুলে ধরেন এবং কর্মী মূল্যানের বিষয়টি ব্যাখ্যা করেন।

এসময় বক্তব্য প্রদান করেন শেখ আহছানুল ইসলাম, শেখ সহিদুল্লাহ সরদার, শামীম আখতার সহ প্রমুখ। এ বছর শ্রেষ্ঠ কর্মী হিসেবে পুরস্কার গ্রহন করেন মিলন কুমার দাস। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন মোঃ শাহাদাত হোসেন এবং সার্বিক সহযোগিতা করেন সুব্রত বাছাড়, মোঃ মহিউদ্দীন, আবুল হোসেন, নাজমা পারভীন, দেবব্রত কুমার ম-ল।






মন্তব্য চালু নেই