মেইন ম্যেনু

দেবহাটায় আইডিয়ালের দুই দিনব্যাপী প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত

দেবহাটার পারুলিয়ায় ১৯৮৭ সাল থেকে পরিচালিত ঐতিহ্যবাহী বেসরকারী সংস্থা আইডিয়ালের আয়োজনে গত ২০-০৭-১৫ থেকে ২১-০৭-১৫ ইং তারিখ দুই দিন ব্যাপী আইডিয়াল প্রধান কার্যালয়ে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

১ম দিন সংস্থার সকল পর্যায়ের কর্মীদেরকে নিয়ে “উন্নয়ন ও সংগঠন এবং দল ব্যবস্থাপনা” এবং ২য় দিন সংস্থার সকল ম্যনেজার/সমমান এবং হিসাবরক্ষক /সহকারী হিসাবরক্ষক এর সমন্ময়ে “আর্থিক হিসাব ব্যবস্থাপনা” বিষয় প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।

প্রশিক্ষণের উদ্বোধন করেন সংস্থার পরিচালক ডাঃ মোঃ নজরুল ইসলাম। স্বাগত বক্তব্যে তিনি সংস্থার প্রতিটি কর্মী/কর্মকর্তাগণকে অত্যন্ত দক্ষতা ও আন্তরিকতার সহিত  কাজ করার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন। পাশাপাশি তিনি বর্তমান যুগ তথ্য-প্রযুক্তির যুগ, আমাদেরকে দিন দিন এগিয়ে যেতে এবং সাধারন ও দরিদ্র মানুষের পাশে দাড়িয়ে এশটি দক্ষ সমাজ প্রতিষ্ঠা করার প্রত্যয় ব্যক্ত করেন।

অনুষ্ঠানে প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন সংস্থার মাস্টার ট্রেইনার শহিদুল্লাহ সরদার, একাউন্স এ- ফিন্যান্স ম্যানেজার মাহবুবুর রহমান, সিনিয়র প্রোগ্রাম অফিসার শাহাদাত হোসেন এবং প্রকল্প ব্যবস্থাপক শেখ আহসানুল ইসলাম। কারিগরী সহযোগিতায় নিয়োজিত ছিলেন মেহেদী হোসেন।






মন্তব্য চালু নেই