মেইন ম্যেনু

দেবহাটায় উপজেলা চেয়ারম্যানের দুঃস্থ কল্যান তহবিলের অনুদান প্রদান

দেবহাটা উপজেলা চেয়ারম্যানের দুঃস্থ কল্যান তহবিলের অনুদান প্রদান উপলক্ষ্যে সোমবার সকাল ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা তহমিনা খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কল্যান তহবিলের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গনি।

বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা পারভিন ও উপজেলা প্রকৌশলী আব্দুল হামিদ মাহমুদ। উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গনি নির্বাচিত হওয়ার পরে তার উদ্যোগে প্রতিষ্ঠিত উক্ত কল্যান তহবিলের ২য় বারের মত অনুদান প্রদান অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা অধীর কুমার গাইন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আশ্রাফুল হক, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মিসেস নাজমুন্নাহার, বিশিষ্ট মুক্তিযোদ্ধা নাজমুস শাহাদাৎ নফর বিশ্বাস, দেবহাটা প্রেসক্লাবের সদস্য সচিব আর.কে.বাপ্পা, সাংবাদিক হারুন-অর রশিদ, সাংবাদিক শান্তনু ঘোষ সহ বিভিন্ন গন্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় ২৪টি মসজিদ মাদ্রাসা ও এতিমখানায়, ১০ জন জামায়াত শিবির কর্তৃক নির্যাতিত ব্যক্তি ও ৮৫ জন অসহায় দুঃস্থ গরীব ও মেধাবী ছাত্র ছাত্রীদেরকে মোট ১ লক্ষ ৫৬ হাজার টাকার অনুদান প্রদান করা হয়। শেষে আলহাজ্ব আব্দুল গনি কল্যান তহবিলের সকল সহযোগীতাকারী ও সকলের জন্য দোয়া পরিচালনা করেন।






মন্তব্য চালু নেই