মেইন ম্যেনু

দেবহাটায় উপজেলা চেয়ারম্যানের পঙ্গু মুক্তিযোদ্ধাদেরকে সহায়তা প্রদান

দেবহাটা উপজেলা চেয়ারম্যানের নিজস্ব উদ্যোগে প্রতিষ্ঠিত দুঃস্থ কল্যান তহবিল থেকে বৃহষ্পতিবার সকাল ১১ টায় উপজেলা পরিষদ চেয়ারম্যানের নিজস্ব কার্য্যালয়ে উপজেলার বিভিন্ন অসহায় দুঃস্থ ও পঙ্গু মুক্তিযোদ্ধাদেরকে সহায়তা প্রদান উপলক্ষ্যে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। দেবহাটা উপজেলার বিশিষ্ট মুক্তিযোদ্ধা নাজমুস শাহাদাৎ নফর বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কল্যান তহবিলের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গনি।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন বিশিষ্ট মুক্তিযোদ্ধা দেবহাটা সদর ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার ইদ্রিস আলী, নওয়াপাড়া ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার শান্তিরঞ্জন কুমার, সখিপুর ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল কাশেম, মুক্তিযোদ্ধা সাবুর আলী, মুক্তিযোদ্ধা শেখ আবু মুছা, দেবহাটা প্রেসক্লাবের সদস্য সচিব আর.কে.বাপ্পা, সাংবাদিক হারুন-অর রশিদ, সাংবাদিক শান্তনু ঘোষ সহ বিভিন্ন গন্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে প্রধান অতিথি মুক্তিযোদ্ধারা দেশের সাহসী সন্তান ও সম্পদ উল্লেখ করে বলেন, যাদের আত্মত্যাগের বিনিময়ে আমরা একটি স্বাধীন সার্বভৌম দেশ পেয়েছি তাদের ঋন কোন কিছুর বিনিময়ে শোধ করা যাবেনা। তিনি মুক্তিযোদ্ধাদের কল্যানে সরকারের পাশাপাশি সকল শ্রেনী পেশার মানুষদেরকে এগিয়ে আসার আহবান জানান।






মন্তব্য চালু নেই