মেইন ম্যেনু

দেবহাটায় জমিজমা সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় মহিলা আহত, থানায় অভিযোগ

দেবহাটায় জমিজমা সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ ৩ জন আহত হয়েছে। আহত মহিলাকে সখিপুরস্থ দেবহাটা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে আহত মহিলার স্বামী বাদী হয়ে দেবহাটা থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রক্রিয়া চলছিল বলে জানা গেছে। থানায় লিখিত অভিযোগ মতে জানা গেছে, উপজেলার এনামপুর গ্রামের মৃত তালেব আলীর ছেলে মুনসুর আলী মোল্লার সাথে পার্শ্ববর্তী মৃত শামছুদ্দীন মোল্লার ৩ ছেলে যথাক্রমে নুর আসলাম (৪২), নুর আহমেদ (৩৫) ও নুরুজ্জামান (৩৭) দীর্ঘদিন যাবত জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছে।

তারই সূত্র ধরে মঙ্গলবার সকাল সাড়ে ৮ টার দিকে উল্লেখিত ৩ জন ছাড়াও কালীগঞ্জ উপজেলার কাজলা রহিমপুর গ্রামের শেখ শুক্রর ছেলে শেখ সিরাজুল ইসলাম ও অজ্ঞাতনামা আরো ২/৩ জন মিলে দা, রড, শাবল ও লাঠিসোটা নিয়ে বিরোধপূর্ন জমি জোরপূর্বক দখল করতে আসে। তখন মুনসুর ও তার ভাই নিয়ামত আলী তাদেরকে বাধা দিলে আসামীরা তাদেরকে মারপিট করে।

এসময় মুনসুরের স্ত্রী তফুরা খাতুন (৫০) ঠেকাতে আসলে তাকেও তারা মারপিট করে। এতে তফুরা মারাত্মক আহত হয়। একপর্যায়ে পার্শ্ববর্তী লোকজনের সহায়তায় তফুরাকে উদ্ধার করে সখিপুরস্থ দেবহাটা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।






মন্তব্য চালু নেই