মেইন ম্যেনু

দেবহাটায় পুলিশের অভিযানে ৩ জন আটক, পৃথক মামলা

দেবহাটা থানা পুলিশের পৃতক পৃথক অভিযানে হেরোইন, ফেন্সিডিল ও জুয়া খেলার অভিযোগে ৩ জন আটক হয়েছে। তাদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে দেবহাটা থানায় পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ সূত্র জানায়, বুধবার রাত সাড়ে ১০ টার দিকে দেবহাটা থানার এএসআই মাইনুল হাসান গোপন সংবাদের ভিত্তিতে পারুলিয়া বাজার এলাকা থেকে উত্তর পারুলিয়া গ্রামের আবুল কাশেম গাজীর ছেলে শিমুল বিশ্বাস (১৯) কে ৪ বোতল ফেন্সিডিল সহ আটক করেন। এসময় অপর আসামী উত্তর সখিপুর গ্রামের আব্দুস সালামের ছেলে রফিকুল ইসলাম (৩০) পালিয়ে যায়।

তাদের দুইজনের বিরুদ্ধে এএসআই মাইনুল হাসান বাদী হয়ে দেবহাটা থানায় ০৩ নং মামলা দায়ের করেছেন। তাং-০৩-০৯-১৫ ইং। একই দিন বুধবার রাত ৯ টার দিকে উপজেলার খাসখামার এলাকার সিরাজউদ্দীনের দোকানের সামনে থেকে এএসআই রোকনুজ্জামান খাসখামার এলাকার মৃত মহিদ সরদারের ছেলে আব্দুল আলিম (৫০) কে জুয়া খেলার অভিযোগে আটক করেন।

তার বিরুদ্ধে এএসআই রোকনুজ্জামান বাদী হয়ে ০৩-০৯-১৫ ইং তারিখে ০৪ নং মামলা দায়ের করেছেন। একই দিনে এএসআই তপন কুমার গোপন সংবাদের ভিত্তিতে রাত ১০ টার দিকে পারুলিয়া এলাকা থেকে ঘড়িয়াডাঙ্গা গ্রামের মৃত মঙ্গল বিশ্বাসের ছেলে মোঃ ইসলাম (৫০) কে ৪ পুরিয়া হেরোইন (যার আনুমানিক ওজন ৪ গ্রাম) সহ আটক করেন।

তার বিরুদ্ধে এএসআই তপন কুমার বাদী হয়ে ০৩-০৯-১৫ ইং তারিখে ০৫ নং মামলা দায়ের করেন। আসামীদেরকে জেলহাজতে প্রেরন করা হয়েছে বলে জানা গেছে।






মন্তব্য চালু নেই