মেইন ম্যেনু

দেবহাটায় লায়ন্স ক্লাবের অসহায়দেরকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

লায়ন্স ক্লাব অব ঢাকা ওয়েসিস এর উদ্যেগে ও খানবাহাদুর আহ্ছানউল্লা কলেজ রোভার স্কাউট এর সহযোগিতায় সোমবার দেবহাটা উপজেলার শশাডাঙ্গা গ্রাম ও অত্র এলাকার ৫৭০ জন সুবিধা বঞ্চিত মানুষদেরকে দিনব্যাপী চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করা হয়েছে।

সাতক্ষীরা জেলা জন সমিতির সার্বিক তত্বাবধানে মেডিকেল ক্যাম্পটি অনুষ্ঠিত হয়। দেবহাটা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শেখ আকছেদুর রহমানের নেতৃত্বে ডাঃ আশরাফুল ইসলাম, ডাঃ মাহ্ফুজুর রহমান, ডাঃ সাইফুল ইসলাম, ডাঃ মেহেদী হাসান দিনব্যাপি চিকিৎসা সেবা প্রদান করেন।

এ সময় মেডিকেল টিমকে সহায়তা প্রদান করেন কেবিএ কলেজ স্কাউট লিডার সাংবাদিক আবু তালেব এবং ঢাকা মেডিকেল কলেজের ছাত্রী মুনিরা সুলতানা। মেডিকেল ক্যাম্পটি উদ্বোধন করেন লায়ন্স ক্লাব অব ঢাকা ওয়েসিস এর সভাপতি এবং সাতক্ষীরা জেলা জন সমিতির সাধারণ সম্পাদক ইকবাল মাসুদ।

এসময় উপস্থিত ছিলেন আইডিয়ালের নির্বাহী পরিচালক ডাঃ নজরুল ইসলাম, দেবহাটা কলেজের সহকারী অধ্যাপক হাফিজুর রহমান, বিশিষ্ট সমাজসেবক সাইফুল ইসলাম, সেরাজুজ্জামান, মোকছেদ আলী, সালাউদ্দিন আহম্মেদ প্রমূখ। উল্লেখ্য যে, গত পাঁচ বছর যাবত লায়ন্স ক্লাব অব ঢাকা ওয়েসিস দেবহাটা উপজেলার সুবিধা বঞ্চিত ও দরিদ্র মানুষের মধ্যে বিনা মূল্যে ঔষুধ ও চিকিৎসা সেবা প্রদান করে আসছে।






মন্তব্য চালু নেই