মেইন ম্যেনু

দেবহাটায় শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষ্যে বর্নাঢ্য মঙ্গল শোভাযাত্রা উদযাপন

“সাধুগনের পরিত্রান দুষ্টদিগের বিনাশ এবং ধর্ম সংস্থাপনের জন্য আমি যুগে যুগে অবতীর্ন হই” শ্রীকঞ্চের এই বানীতে সামনে রেখে মহাবতার ভগবান শ্রীকৃঞ্চের আবির্ভাব তিথি উদযাপনের লক্ষ্যে দেবহাটার ঐতিহ্যবাহী শ্রী শ্রী গোকুলানন্দ পাটবাড়ি মন্দিরের সার্বিক ব্যবস্থাপনায় শনিবার সকাল ১১ টায় পাটবাড়ি মন্দির প্রাঙ্গন থেকে এক মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

শ্রী শ্রী গোকুলানন্দ পাটবাড়ী মন্দির থেকে উক্ত শোভাযাত্রাটি বের হয়ে দেবহাটার বিভিন্ন সড়ক ও ঈদগাহ বাজার প্রদক্ষিণ করে দেবহাটা পাটবাড়ীতে এসে শেস হয়। পাটবাড়ি মন্দির কমিটির সভাপতি দেবপ্রসাদ মন্ডলের সভাপতিত্বে উক্ত শোভাযাত্রায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেবহাটা থানার অফিসার ইনচার্জ আজিজুল হক।

এসময় অন্যান্যের মধ্যে যথাক্রমে তারাদাস ঘোষ, জয়দেব দত্ত, ডাঃ সরজিৎ কুমার পাল, প্রভাষক স্বপন কুমার মন্ডল, দেবহাটা প্রেসক্লাবের সদস্য সচিব আর.কে.বাপ্পা, সাংবাদিক হারুন অর রশিদ, সাংবাদিক শান্তনু ঘোষ, মন্দিরের সেবাইত স্বপন গোস্বামী, সঞ্জয় গোস্বামী, শিক্ষক গৌর চন্দ্র ঘোষ, গোবিন্দ গোস্বামী, কার্ত্তিক চন্দ্র দাশ, লক্ষ্মীকান্ত দত্ত, রবিন কুমার দে সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও শতশত সনাতম ধর্মাবলম্বী নারী পুরষ উপস্থিত ছিলেন।






মন্তব্য চালু নেই