মেইন ম্যেনু

দেবের কাছে ধরাশায়ী জয়া!

কলকাতার সুপারস্টার দেবের কাছে ধরাশায়ী হলেন বাংলাদেশের জয়া আহসান। অর্থাৎ জয়া অভিনীত আলোচিত চলচ্চিত্র ‌‘রাজকাহিনি’ মুখ থুবড়ে পড়েছে দেব অভিনীতি ‘শুধু তোমারই জন্য’র কাছে। এদিকে মুক্তির আগে কোনো ছবির কাহিনি বা কোন দৃশ্য নিয়ে সমালোচনা যদি হয়, তবে সেই ছবি হলে দর্শক বেশি টানে বলেই সবার ধারণা।

বাংলাদেশের অভিনেত্রী জয়া আহসান অভিনীত ওপার বাংলার ‘রাজকাহিনি’ নিয়েও সমালোচনা কম হয়নি। বেশি সমালোচিত হয়েছে ছবিতে রুদ্রনীলের সঙ্গে তার একটি দৃশ্যকে ঘিরে। অথচ জয়ার সেই রাজকাহিনি কিনা দর্শক টানতে ব্যর্থ!

দেবকে নায়ক করে শ্রীভেঙ্কটেশ ফিল্মসের রোম্যান্টিক ছবি ‘শুধু তোমারই জন্য’ রয়েছে প্রথম স্থানে। রাজ চক্রবর্তীর পরিচালনায় ‘কাটমুন্ডু’ ছবির আবীর, সোহম, রুদ্রনীল, তিন নায়ক মিলেও টিকিট বিক্রির স্কোর দেবের অর্ধেক। তারা রয়েছে দ্বিতীয় স্থানে।

সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত জয়ার ‘রাজকাহিনি’ রয়েছে তৃতীয় স্থানে। অন্যান্য জেলায় ব্যবসার নিরিখে অঞ্জন দত্তের ছবি ‘ব্যোমকেশ বক্সী’র স্থান চতুর্থ। তাই বলা যায় এবারের পুজোটা শুধু দেবেরই জন্য। ওই এক নায়কের জন্যই পাগল রাজ্যের ১৯টি জেলার দর্শক।

তার মধ্যে রয়েছে হুগলি আর হাওড়া, এই দুই জেলাও। এবার পুজোয় মোট চারটি ছবি মুক্তি পেয়েছে। চারটি ছবির টিকিট বিক্রির হিসাব বলছে, সবার আগে রয়েছেন দেব। ছবিগুলো দেখে এক দর্শক জানান, ‘কাটমুণ্ডু খুব মজার ছবি। খুব হেসেছি।

কিন্তু রোমান্টিক সিনেমা হিসেবে বেশি ভাল লেগেছে ‘শুধু তোমারই জন্য’। শ্রীরামপুরেরই তারাপুকুরের যুবক দেবরাজ সরকার পুজোর চারদিনে চারটি ছবিই দেখে ফেলেছেন। তাঁর কথায়, ‘চারটি ছবি চার রকমের। সবগুলোই ভাল লেগেছে। তবে রাজকাহিনিটা ফাটাফাটি।’






মন্তব্য চালু নেই