মেইন ম্যেনু

দেবের হাতে রাখি পরালেন মুখ্যমন্ত্রী মমতা

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি এবার রাখিবন্ধন অনুষ্ঠানে লোকসভার সদস্য ও টালিগঞ্জের সুপারস্টার দেবের হাতে রাখি পরালেন।

তৃণমূল কংগ্রেসের এই নেত্রীর কাছ থেকে রাখিবন্ধনের একটি ছবি নিজের ফেসবুক টাইমলাইনে পোস্ট করেছেন এই খোকাবাবু। ছবিতে দেখা গেছে দিদির কাছ থেকে রাখি পেয়ে ভাইয়ের অনাবিল আনন্দ!

শুধু পশ্চিমবঙ্গেই নয়, তার বাইরেও মমতা ব্যানার্জির পরিচিতি দিদি হিসেবে। পাহাড় থেকে সমতল, সমুদ্র থেকে মালভূমি- ঘোরাঘুরি করে এই দিদি সর্বদাই ব্যস্ত রাজ্যের ভাই-বোনদের কল্যাণে।

তার মাঝেই শ্রাবণের বাদল ধারার দিনে দরজায় কড়া নাড়ল রাখিবন্ধন উৎসব। এই উৎসবে মমতা ব্যানার্জিকে পাওয়া গেল বেশ খোশমেজাজে। সবার হাতে রাখি পরিয়ে উৎসবের মুহূর্তকে ভিন্ন মাত্রা দিলেন তিনি।

এদিকে, মুখ্যমন্ত্রীর রাখিবন্ধনের এরকমই একটি ছবি নিজের ফেসবুকে পোস্ট করেছেন অভিনেতা দেব। ছবির ক্যাপশনে দেব লিখেছেন, ‘আমাদের সম্মানীয় মুখ্যমন্ত্রী এই পবিত্র উৎসবের দিনে আমায় রাখি বেঁধে দিলেন। অত্যন্ত সম্মানিত হয়েছি আমি। অসংখ্য ধন্যবাদ, দিদি।

প্রসঙ্গত, পশ্চিমবঙ্গের প্রথম মহিলা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। একজন বাগ্মী রাজনীতিবিদ হিসেবেও তিনি বেশ সমাদৃত। অন্যদিকে, টালিগঞ্জের ফিল্ম ইন্ডাস্ট্রিতে দেবের ক্যারিয়ার এখন ১০ বছরের। এরমধ্যে তিনি উপহার দিয়েছেন অসংখ্য সুপারহিট ব্যবসা সফল ছবি। শুধু বাণিজ্যিক ছবি নয়, অবট্র্যাকের ছবিতে দেব নিজেকে আবিস্কার করেছেন নতুনভাবে। গতবছর কমলেশ্বর মুখোপাধ্যায়ের ‘চাঁদের পাহাড়’ ছবিটি তার ক্যারিয়ারকে এক অন্য এক উচ্চতায় পৌঁছে দিয়েছে। আগামীতে তার অভিনীত জুলফিকার ছবিটি রয়েছে মুক্তির অপেক্ষায়। রূপালী পর্দার বাইরে দেব ২০১৪ সালের লোকসভা নির্বাচনে ঘাটাল থেকে তৃণমূল কংগ্রেসের হয়ে নির্বাচনে অংশগ্রহণ করে বিপুল ভোট জয়লাভ করেন।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই