মেইন ম্যেনু

দেশকে দুর্নীতির মহাসড়কে নিয়ে গেছে সরকার

উন্নয়ন নয়, বর্তমান সরকার দেশকে দুর্নীতির মহাসড়কে নিয়ে গেছে বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

আজ শুক্রবার জাতীয় গণতান্ত্রিক পার্টি (জাগপা) ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় রিজভী এই অভিযোগ করেন।

গতকাল বৃহস্পতিবার জাতির উদ্দেশে প্রধানমন্ত্রীর ভাষণের সমালোচনা করে রিজভী বলেন, গুম-খুন, সন্ত্রাস ও দুর্নীতির বিষয়গুলো এড়িয়ে গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রিজভী অভিযোগ করে বলেন, ‘উনি (প্রধানমন্ত্রী) উন্নয়নের মহাসড়কে দেশকে নিয়ে গেছেন? উনি দুর্নীতির মহাসড়কে দেশকে নিয়ে গেছেন। আমরা তাঁর উন্নয়ন দেখেছি। বাংলাদেশের রাজকোষ থেকে ৮০০ কোটি টাকা উধাও। আমরা দেখেছি বাংলাদেশের সোনালী ব্যাংক থেকে কোটি কোটি টাকা উধাও। যে টাকা বরাদ্দ করা হয়েছে একটি ব্রিজ করার জন্য দুই বছরের মধ্যে তার দ্বিগুণ টাকা সেখানে বরাদ্দ। কারণ তাঁর এমপিরা ওখানে বখরা খাবে।’

‘আরেকটি উন্নতি তিনি করেছেন। সেই উন্নয়ন হচ্ছে সারা বাংলাদেশে তিনি রক্তের আল্পনায় ভরিয়ে দিয়েছেন। গুম-খুন-বিচারবহির্ভূত হত্যা আর বন্দুকযুদ্ধের নামে হত্যা।’

উন্নয়ন শুধু প্রচারের মধ্যে সীমাবদ্ধ এমন মন্তব্য করে রিজভী বলেন, এমপি-মন্ত্রীদের উন্নয়ন হলেও জনগণের কল্যাণে আট বছরে কিছু করেনি সরকার।

নির্বাচন কমিশন (ইসি) গঠনে আইন প্রণয়ন হলে তাতে সব দলের মতামতের প্রতিফলন হবে না বলেও মন্তব্য করেন রিজভী।






মন্তব্য চালু নেই