মেইন ম্যেনু

দেশে ফিরলেন প্রধানমন্ত্রী

যুক্তরাজ্যে ছয় দিন সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার সকাল ১০টা ৮ মিনিটে সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে যাত্রাবিরতি করেন তিনি।

ঘণ্টাখানেক সময় সিলেট আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন। দলকে ঐক্যবদ্ধ রেখে সঠিকপথে পরিচালিত করা এবং সরকারের বিভিন্ন সাফল্য জনসাধারণের কাছে পৌঁছে দেওয়ার জন্য প্রয়োজনীয় দিকনির্দেশনাও দেবেন তিনি। পরে ঢাকার উদ্দেশে রওনা হবেন।

এদিকে প্রধানমন্ত্রীর সাক্ষাতের জন্য সিলেট জেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের ৮৫ জন নেতা-কর্মী এবং মহানগর আওয়ামী লীগের ৮১ জন নেতা-কর্মী পুলিশের ‘পাস’ পেয়েছেন বলে জানা গেছে। এ সংখ্যা আরো বাড়তে পারে।

প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে ওসমানী বিমানবন্দরের যে লাউঞ্জে নেতা-কর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন, সেখানে তার বসার জন্য মঞ্চ ও চেয়ার প্রস্তুত করা হয়েছে। চেয়ারের সামনে ফুল দিয়ে সাজানো হয়েছে মঞ্চ। এ ছাড়া পেছনে রয়েছে একটি ব্যানার।

এ ব্যাপারে সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান বলেন, ‘প্রধানমন্ত্রীর যাত্রাবিরতি স্বল্প সময়ের জন্য। এরমধ্যেই তিনি আন্তরিকতা নিয়ে নেতা-কর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন। এজন্য সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।’






মন্তব্য চালু নেই