মেইন ম্যেনু

দেশে ফিরে তাসকিন, খুব দ্রুতই মাঠে ফিরবো

দ্রুত নিজেকে শুধরে আইসিসির রি-অ্যাসেসমেন্ট পরীক্ষা দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে চান বাংলাদেশের গতি তারকা তাসকিন আহমেদ।

আজ শুক্রবার সকালে ভারত থেকে বাংলাদেশে ফিরেন তিনি। শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে উপস্থিত সাংবাদিকদের এ কথা জানান তাসকিন।

তাসকিন বলেন, যা হয়েছে তা নিয়ে আর পিছে ফিরে তাকাতে চাই না, কোনও লাভও নেই এতে, আমি আত্মবিশ্বাসী যে অতি দ্রুত আন্তর্জাতিক ক্রিকেটে ফিরবো।

তিনি বলেন, আমাকে এখন মনোনিবেশ করতে হবে আমার যে অ্যাকশনে আইসিসির আপত্তি সেটির ওপর। সব ডেলিভারিতে যেহেতু সমস্যা নেই, তাই বড় কোন সমস্যা হবেনা।

এসময় সমগ্র দেশবাসী ও বাংলাদেশ ক্রিকেট বোর্ড যেভাবে আমার পাশে দাঁড়িয়েছে, সমর্থন দিয়েছে তাতে আমি সবাইকে ধন্যবাদ দিতে চাই, এটিই আন্তর্জাতিক ক্রিকেটে আমার ফিরে আসার সবচেয়ে বড় অনুপ্রেরণা বলেছেন তাসকিন।

টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাই পর্বে ভারতের ধর্মশালায় নেদারল্যান্ডসের বিপক্ষে প্রথম ম্যাচে দায়িত্ব পালন করা আম্পায়াররা বাংলাদেশ দলের তাসকিন ও আরাফাত সানির বোলিং অ্যাকশন নিয়ে প্রশ্ন তোলেন।এদিন মাঠে দায়িত্ব পালন করেন ভারতের সুন্দরম রবি ও অস্ট্রেলিয়ার রড টাকার।

বোলিং পরীক্ষা শেষে তাদের বোলিং অ্যাকশনে ‘ত্রুটি’ আছে এমন অভিযোগে আইসিসি তাদের নিষিদ্ধ করে। তাদের এই নিষেধাজ্ঞায় আইসিসির সিদ্ধান্তে প্রশ্ন তোলেন অনেক ক্রিকেট বোদ্ধাও।

সর্বশেষ তাসকিনের ওপর থেকে নিষেধাজ্ঞা প্রত্যাহারে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) রিভিউ আবেদন করলেও আইসিসির জুডিশিয়াল কমিশনার তা খারিজ করে দেয়। এর ফলে বিশ্বকাপ মিশন শেষ না করেই দেশে ফিরতে হয় তাসকিনকে।

এর আগে গত বুধবার দেশে ফেরেন স্পিনার আরাফাত সানি।






মন্তব্য চালু নেই