মেইন ম্যেনু

‘দেহব্যবসার’ খবরে মামলা করলেন পাখি

বাংলাদেশের কিছু ওয়েবসাইটে কলকাতার অভিনেত্রী মধুমিতা চক্রবর্তীকে নিয়ে দেহব্যবসার খবর ছাপানোর অভিযোগে লালবাজার পুলিশ স্টেশনে মামলা করেছেন তিনি।

পোর্টালগুলো দেহব্যবসা করতে গিয়ে গোয়ার হোটেল থেকে ‘বোঝে না সে বোঝে না’ সিরিয়ালের ‘পাখি’ গ্রেফতার হয়েছেন বলে মিথ্যে খবর প্রচার করেছিল। এছাড়াও মধুমিতার বেশ কিছু ছবিও বিকৃত করে ওই সব সাইটে তোলা হয়েছিল বলে অভিযোগ করেছেন তিনি।

শুক্রবার সকাল সাড়ে ১০টা নাগাদ লালবাজারে জয়েন্ট সিপি হেডকোয়ার্টারের সঙ্গে দেখা করে অভিযোগ জানান মধুমিতা। এসময় তার স্বামী অভিনেতা সৌরভ চক্রবর্তী সঙ্গে ছিলেন। পুলিশের হাতে তার বিকৃত হওয়া ছবি তুলে দিয়েছেন তারা। চক্রান্তের অভিযোগ তুলে তথ্যপ্রযুক্তি ধারায় মামলা করেছেন এই অভিনেত্রী।

পুলিশ সূত্রে জানা গেছে, আইপি অ্যাড্রেস ধরে ইতোমধ্যেই তদন্ত প্রক্রিয়া শুরু হয়েছে। কোন কোন ওয়েবপোর্টাল থেকে ওই খবর বা ছবি আপলোড হয়েছে, কারা এটা করেছেন তা বের করার চেষ্টা করা হচ্ছে। অভিযোগ প্রমাণিত হলে দোষীদের গ্রেফতার করা হবে।

মধুমিতা বলেন, যারা এই ধরনের কাজ করেছে তারা ক্রিমিনাল। তাদের উপযুক্ত শাস্তি হওয়া উচিত। আজ যেটা আমার সঙ্গে হয়েছে সেটা কাল অন্য কারও সঙ্গেও হতে পারে। এদের সাহস হয় কী করে এটা করার? আমি এই কার্লপ্রিটদের ধরতে চাই।

স্থানীয় সংবাদমাধ্যম এবেলা ভুয়া খবর ও মামলার কথা জানালেও কোনো ওয়েবসাইটের নাম উল্লেখ করেনি।

‘বোঝে না সে বোঝে না’ সিরিয়ালে ‘পাখি’ চরিত্রে অভিনয় করে ভারত ও বাংলাদেশে বেশ জনপ্রিয়তা পেয়েছেন মধুমিতা। তবে বাংলাদেশের প্রথম সারির কোনো অনলাইনে দেহব্যবসার খবর ছাপানোর প্রমাণ পাওয়া যায়নি।

এবেলার ওই প্রতিবেদনে বলা হয়, বাংলাদেশের কিছু ওয়েবসাইট দেহব্যবসার কারণে গোয়ায় মধুমিতা গ্রেফতার হয়েছেন এমন খবর ছাপে। ১৪ আগস্ট খবরটি প্রকাশিত হয়। সূত্র হিসেবে একটি ভারতীয় সংবাদপত্রের নাম উল্লেখ করা হলেও সেই সংবাদপত্রে ওই তারিখে এমন কোনো খবর প্রকাশিত হয়নি।



(পরের সংবাদ) »



মন্তব্য চালু নেই