মেইন ম্যেনু

দেহ স্যুটকেসে, মাথা বাসায়

রাজধানীর সবুজবাগে যাত্রীবিহীন একটি রিকশায় রাখা স্যুটকেস থেকে মো. সুমন (২৫) নামে এক দোকান কর্মচারীর দ্বিখণ্ডিত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে সবুজবাগের আহমেদবাগ এলাকা থেকে সুমনের মুণ্ডুহীন দেহ উদ্ধার করা হয়। পরে সবুজবাগের ওহাব কলোনির বাসা থেকে সুমনের মাথা পাওয়া যায়।

সবুজবাগ থানার উপ-পরির্শক (এসআই) বাবুল সরকার জানান, সকাল ৭টার দিকে রিকশাচালক ওলিউল্লাহ আহমেদবাগ এলাকা দিয়ে যাত্রীবিহীন একটি রিকাশা চালিয়ে দ্রুত এগিয়ে যাচ্ছিলেন। এ সময় তার রিকশায় থাকা একটি স্যুটকেস থেকে রক্ত গড়িয়ে পড়তে দেখে স্থানীয়দের সন্দেহ হয়। এলাকাবাসী রিকশা থামিয়ে স্যুটকেস খুলে মুণ্ডুহীন এক যুবকের লাশ দেখে ওলিউল্লাহকে ধরে পুলিশে খবর দেয়। পরে ওলিউল্লাহর দেয়া তথ্যের ভিত্তিতে বাসাবো ওহাব কলোনির একটি ভবনের দ্বিতীয় তলা থেকে একটি রক্তমাখা মাথা উদ্ধার করা হয়।

ওই বাসার মালিক মাথাটি সুমনের বলে শনাক্ত করে বলেন, সুমন এই বাসাতেই ভাড়াটিয়া হিসেবে পরিবার নিয়ে থাকতেন। বাসাবোর একটি বেকারিতে কাজ করতেন বিক্রয়কর্মী হিসেবে। কিছুদিন আগে সুমনের পরিবার গ্রামের বাড়ি চাঁদপুরে যায়। তখন থেকেই সুমন বাসায় একাই ছিলেন। ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশ ওলিউল্লাহকে আটক করেছে।






মন্তব্য চালু নেই