মেইন ম্যেনু

দোষী পুলিশ সদস্যদের শাস্তি দেয়া হবে

রাজধানীতে চুলার আগুনে দগ্ধ চা দোকানি বাবুল মাতুব্বরের মৃত্যুর জন্য দোষী পুলিশ সদস্যদের শাস্তির আওয়াতায় আনা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।

শুক্রবার বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী মটর চালক লীগের এক যুগ পুর্তিতে এক আলোচনা সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘ইতোমধ্যে শাহ আলী থানার ওসিকে প্রত্যাহার করা হয়েছে। এর আগে আরো চার পুলিশ সদস্যকে সেখান থেকে প্রত্যাহার করা হয়েছে। এ ঘটনায় দোষী পুলিশ সদস্যদের শাস্তির আওতায় আনা হবে।’

তিনি বলেন, ‘শুধুমাত্র দু-একজন পুলিশ সদস্যের ব্যক্তিগত অপকর্মের কারণে পুরো পুলিশ বিভাগকে দোষারোপ করা ঠিক নয়।’

প্রসঙ্গত, বুধবার মিরপুর ১ নম্বর গুদারাঘাটে চাঁদা না পেয়ে পুলিশ চা বিক্রেতা বাবুলের চায়ের দোকানের কেরোসিনের চুলায় বাড়ি মারলে কেরোসিন ছিটকে তার গায়ে আগুন ধরে যায়। আজ দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় বাবুল মাতব্বর মৃত্যুবরণ করেন।

এর আগে আলোচনা সভায় তিনি বলেন, ‘ষড়যন্ত্র থেমে নেই। ষড়যন্ত্র চলছে। ২০১৫ সালের জানুয়ারি থেকে মার্চ পর্যন্ত বিভৎস তাণ্ডব চালিয়ে ২০ দলীয় জোটের নেত্রী খালেদা জিয়া ব্যর্থ হয়ে নিশ্চুপভাবে ঘরে ফিরে গেছেন। শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন এগিয়ে চলছে তখন এদেশকে জঙ্গি রাষ্ট্র বানানোর চেষ্টা চলছে। বাংলাদেশের মানুষ ধর্মভিরু কিন্তু ধর্মান্ধ নয়।’

সংগঠনের সভাপতি হাজী মোহাম্মদ আলী হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, প্রধানমন্ত্রীর একান্ত সহকারী সচিব সাইফুজ্জামান শিখর, সংগঠনের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান হাওলাদার।






মন্তব্য চালু নেই