মেইন ম্যেনু

দ্বিতীয় দিনেও ‘দিলওয়ালে’র দাপট

দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে ১৮ ডিসেম্বর শুক্রবার মুক্তি পেয়েছে বহুল আলোচিত বলিউডের দুই ছবি। একটি শাহরুখ কাজল অভিনীত ‘দিলওয়ালে’ এবং অন্যটি রনবীর সিং, দীপিকা পাডুকোন ও প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত সঞ্জয় লীলা বানসালি পরিচালিত বাজিরাও মাস্তানি! মুক্তির প্রথম দিনে বক্স অফিসে দাপট দেখানোর পর দ্বিতীয় দিনেও সে দাপট অব্যাহত রাখলো ছবিটি।

জানা গেছে, ভারতসহ বিশ্বব্যাপী ১৮ ডিসেম্বর শুক্রবারে মুক্তি পেল রোহিত শেঠির নির্মাণে দীর্ঘ পাঁচ বছর পর জুটিবদ্ধ হওয়া শাহরুখ-কাজল অভিনীত ছবি ‘দিলওয়ালে’। ঠিক একই দিনে মুক্তি পেয়েছে মেধাবী নির্মাতা সঞ্জয় লীলা বানসালি পরিচালিত ছবি ‘বাজিরাও মাস্তানি’। কিন্তু বিগ বাজেটের এই ছবির সাথে টেক্কা দিয়ে দ্বিতীয় দিনেও দাপট অব্যাহত রেখেছে শাহরুখের ‘দিলওয়ালে’-ই! তবে প্রথম দিন থেকে ‘বাজিরাও মাস্তানি’ দ্বিতীয় দিনে বেশী আয় করেছে।

সিনেমার বাণিজ্য বিশ্লেষক তারান আদর্শ ‍দ্বিতীয় দিনের বক্স অফিস সম্পর্কে জানান যে প্রথম দিনের মত দ্বিতীয় দিনেও ‘দিলওয়ালে’ তার দাপট অব্যাহত রেখেছে। প্রথম দিনে একুশ কোটি রুপি অর্জনের পর মুক্তির দ্বিতীয় দিনেও ছবিটি আয় করেছে বিশ কোটি রুপি। দুই দিনে ‘দিলওয়ালে’র আয় দাঁড়ালো ৪১ কোটি রুপিতে।

চলতি বছরে মুক্তির প্রথম দিনে আয় করা ছবির তালিকায় ৩ নম্বরে জায়গা পেয়েছে শাহরুখ অভিনীত ‘দিলওয়ালে’। অন্যদিকে ‘বাজিরাও মাস্তানি’ ছবিটি প্রথম দিনে আয়ের দিক থেকে আছে ১০ নম্বরে। মুক্তির প্রথম দিনে শাহরুখ-কাজলের ছবি ‘দিলওয়ালে’ আয় করেছিল মাত্র ২১.৫৪ কোটি রুপি। ছবির বাজেট ১৩০ কোটি রুপি। অন্যদিকে বাজিরাও মাস্তানির অবস্থা প্রথম দিনে১১ কোটি রুপি হলেও দ্বিতীয় দিনে এসে আয় করেছে ১৬ কোটি রুপি। ছবিটি নির্মাণে খরচ হয়েছে ১২০ কোটি রুপি।






মন্তব্য চালু নেই